বিনোদন

ঢালিউড এখন সর্বত্রই চলছে বিয়ের ধুম

বলিউড জগতে পড়েছে বিয়ের ধুম। কিছুদিন আগেই ধুমধাম করে সম্পন্ন হলো শোবিজ অঙ্গনের চার সেলিব্রেটি রনবীর-দীপিকা এবং নিক-প্রিয়াঙ্কাদের বিয়ে। বলিউড থেকে ঢালিউড এখন সর্বত্রই চলছে বিয়ের ধুম। এদিকে সিয়াম আর অবন্তীর বিয়ে নিয়ে হইচই শোবিজ অঙ্গনে।  ‘পোড়ামন-টু’ খ্যাত তরুণ এই চিত্রনায়ক রোববার বন্ধুর বোনকে বিয়ে করেন । পাত্রী অবন্তী নথর্ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোসর্ বিষয়ে স্নাতক শেষ করে বতর্মানে একটি অনলাইন বিপণন প্রতিষ্ঠানের সহকারী জনসংযোগ কমর্কতার্ হিসেবে কমর্রত রয়েছেন। আগামী বছর বিবাহোত্তর সংবধর্না আয়োজন করা হবে বলে জানিয়েছেন সিয়াম।

এদিকে কয়েকদিন আগে বিয়ে করলেন নাটকের তরুণ অভিনেতা তৌসিফ মাহবুব। ঠিক একই সময়ে বিয়ের ঘোষণা দেন গায়ক, সুরকার ও সংগীত পরিচালক মিলন মাহমুদ। ১০ ডিসেম্বর মিলন মাহমুদের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্রী সুমাইয়া জামান লালমাটিয়া মহিলা বিশ্ববিদ্যালয় কলেজে বিবিএ দ্বিতীয় বষের্র শিক্ষাথীর্। দীঘর্ ৮ বছর প্রেম করার পর বিয়ে হলো তাদের।

সবের্শষ গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে নিজের বিয়ের ঘোষণা দিলেন শবনম ফারিয়া। জানালেন, দীঘির্দনের প্রেমিক হারুনুর রশীদ অপুকে বিয়ে করছেন তিনি। একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কমর্রত আছেন অপু। ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব আর ১ ফেব্রুয়ারিতে বিয়ে করবেন।

তার বিয়ের খবর শেষ না হতেই এবার বিয়ের খবর জানালেন মুমতাহিনা টয়া। সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী জানান, নতুন বছরের মাঝামাঝি বিয়ে করবেন তিনি। তবে পাত্র কে, সেটা প্রকাশ করেননি ‘বেঙ্গলি বিউটি’।

টয়া শুধু জানিয়েছেন, তিনি যাকে বিয়ে করছেন সেই ব্যক্তিটি ইন্ডাস্ট্রির কেউ নন। তবে অনেক দিন ধরেই তার সঙ্গে নায়িকার মন দেওয়া-নেওয়া চলছে। বিয়ের ব্যাপারটা আগাচ্ছে দুই পরিবারের সম্মতির ভিত্তিতে। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে টয়া জানিয়েছিলেন, পাত্রের পেশা হিসেবে তার বিশেষ কোনো পছন্দ নেই। তাকে এবং তার কাজকে ভালোবাসবে, এমন ছেলে পেলেই তিনি খুশি। অভিনেত্রীর হবু বর নিশ্চয়ই তেমনই কেউ। জানা যাবে সময় হলেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন