বিনোদন

নোলকের টাইটেল সং গাইলেন জে কে মজলিস!

ঢালিউড কিং শাকিব খান ও ববি অভিনীত ছবিটি দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রে। শেষ মুহূর্তে এসে প্রযোজক পরিচালক দ্বন্দ্বের কারনে পিছিয়েছে ছবির কাজ। তবে এখন ছবির হাল ধরেছেন প্রযোজক সাকিব সনেট। তার পরিচালনায় প্রায় শেষের পথে ছবির কাজ।
আর এর মধ্যেই ছবির টাইটেল সংয়ে কন্ঠ দিলেন সংগীত পরিচালক কন্ঠশিল্পী জে কে মজলিস। আর এই গানের মাধ্যমে দীর্ঘ সময় পর প্লে ব্যাক করলেন জে কে মজলিশ।
এ প্রসঙ্গে জে কে মজলিশ বলেন ‌’আসলে গানটি আমার করার কথা ছিল না। কিন্তু ডেমো তৈরির পর সবার অনুরোধে আমিই গেয়েছি। চেষ্টা করেছি অামি আমার সর্বোচ্চটুকু দেয়ার।’ পরিচালক সাকিব সনেট বলেন, ‘জে কে’র গলায় গানটি দারুন মানিয়েছে। তাই আর অন্য কাউকে দিয়ে গাওয়াইনি।’ টাইটেল সংটি লিখেছেন ফেরারী ফরহাদ। সুর, সংগীত ও কন্ঠ দিয়েছেন জেকে।
বি হ্যাপি এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় ছবিটিতে শাকিব খান-ববি ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমরসানী, তারিক এনাম খান, সহিদুল আলম সাচ্চু, নিমা রহমান, রেবেকা প্রমুখ। শিগগিরই চলচ্চিত্রটির অফিশিয়াল রিলিজ ডেট জানানো হবে।
সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন