বিনোদন

শেষ হল বহুল আলোচিত সিনেমা ‘শাহেনশাহ্’র শুটিং!

অবশেষে বহুল আলোচিত সিনেমা শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ্’র শুটিং আজ শেষ হয়েছে। প্রথমবারের মতো নতুন জুটি হিসেবে দেখা যাবে শাকিব খান ও নুসরাত ফারিয়াকে। এছাড়াও শাহেনশাহ্ তে নতুন আরেক নবাগত নায়িকা রয়েছে রোদেলা জান্নাত।

দুই নায়িকাকে সঙ্গে নিয়ে গাজীপুর পুবাইলে শেষ দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান।

গত ৫ই সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ সিনেমার মহরত অনুষ্ঠান। আর মহরতের দিনে নতুন নায়িকা রোদেলার নাম ঘোষনা দেন নির্মাতা রনি।

সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। শুটিংয়ের প্রথম দিনেই ক্যামেরার সামনে দাড়ান নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও শাকিব খান মুখোমুখি হন।

নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, সিনেমাটির গল্পের দৃশ্যয়ান শেষ হচ্ছে। থাইল্যান্ডে একটি গানের কাজ শেষ হয়েছে আগেই। আর ৩ টি গানের দৃশ্যয়ান বাকি থাকছে। ২৪ তারিখ থেকে ওই গানগুলোর কাজ শুরু হবে। এর আগে এফডিসি, আফতাব নগরসহ ঢাকার বিভিন্ন লোকেশনে কয়েক লটে শুটিং করা হয়েছে সিনেমাটির। প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

শাহেনশাহ’র ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস। নির্মাতার রনির ইচ্ছে, আগামী বছর ভালো কোনো উৎসব উপলক্ষে হাউজ ভোল্টেজ ধামাকা ‘শাহেনশাহ’ দর্শকদের কাছে পৌঁছে দেবেন।

শাহেনশাহ্তে শাকিব খান, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত সহ আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, রেবেকা রউফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন