বিনোদন

দুটি সিনেমায় সিয়ামের ভবিষ্যৎ উজ্জ্বল করে দিয়েছে!

শাকিব খানের পাশাপাশি যে নায়কের নাম ২০১৮ সালে সবচেয়ে বেশি আলোচিত হয়েছে তিনি সিয়াম আহমেদ। টিভি পর্দায় নিজেকে প্রমাণ করেছেন আগেই। এ বছর বড় পর্দায় নাম লেখান তিনি। সিনেমায় এ বছরের সেরা আবিস্কার বলা যায় সিয়ামকে।

ছোট পর্দার স্টার, সুদর্শন ছেলে সিয়াম আহমেদ বড় পর্দায় অভিষেক করলেন এইতো কিছুদিন আগে পোড়ামন ২ নামের সিনেমা দিয়ে। রোমান্টিক নায়ক হিসেবে প্রথম সিনেমায় ভালো অভিনয় করে যাওয়া ছেলেটা দ্বিতীয় সিনেমায় গ্রে শেডের ক্যারেক্টার বেঁছে নিলেন। রোমান্টিক নায়ক হিসেবে আবির্ভাব, আউটলুক কিংবা ক্রেজেও রোমান্টিক হিসেবেই যদি নিজেকে চাইতেন প্রতিষ্ঠিত করতে পারতেন কিন্তু তিনি খুব সম্ভবত শুধু নায়ক হিসেবেই থাকতে চাননি, তিনি হতে চেয়েছিলেন অভিনেতা।

বছরের অন্যতম ব্যবসা সফল সিনেমা ‘পোড়ামন ২’র নায়ক তিনি। বছরের শেষদিকে মুক্তি পেয়েছে তার ‘দহন’। এই সিনেমাটিও গড়পড়তায় ভালো ব্যবসা করেছে বলে দাবি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার। দুই ছবিতে সুজন ও তুলা চরিত্রগুলো দিয়ে নিজেকে অনন্য অভিনেতা হিসেবেও প্রমাণ করলেন সিয়াম। তার ভবিষ্যত নিয়ে অাশাবাদী চলচ্চিত্রের মানুষ।

বর্তমানে ইন্ডাস্ট্রিতে খুব দরকার পারফেক্ট নায়ক। সেদিক থেকে অপার সম্ভাবনা জাগিয়েছেন সিয়াম। তাকে নিয়ে হল মালিকরাও আগ্রহ প্রকাশ করছেন।

এমন দুর্দান্ত অভিনয়ের পর পুরষ্কার হিসেবে কি ঘরে উঠবে তা জানি না তবে তিনি যে আমাদের দেশের নেক্সট সুপারস্টার হবেন কিংবা হয়ে যাচ্ছেন এতে কোন সন্দেহ নেই।

আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে সিয়ামের ‘ফাগুন হাওয়া’ চলচ্চিত্রটি। তৌকীর আহমেদ পরিচালিত সিনেমাটি তার ক্যারিয়ার আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে বলে সিনেমা সংশ্লিষ্টদের বিশ্বাস।

উল্লেখ্য, অল্প কিছু দিন হলো তার জীবনের নতুন একজনের আগমন ঘটেছে। সম্প্রতি তিনি দীর্ঘদিনের ভালোবাসার মানুষকে বিয়ে করছেন। এটা নিয়ে অনেকের মধ্যে চলছে নানা ধরনের গুঞ্জন। তবে সব গুঞ্জনকে পিছনে ফেলে আবার সিনেমায় চমক নিয়ে আসবেন এই বিশ্বাস তার ভক্তদের।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন