বিনোদন

তাদের ‘কোনো অভিযোগ নেই’

আসন্ন বড়দিন উপলক্ষে নিমির্ত হলো বিশেষ নাটক ‘কোনো অভিযোগ নেই’। নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু এবং নিমার্ণ করেছেন তরুণ মেধাবী নিমার্তা জয়ন্ত রোজারিও। নাটকটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া ও নাজিয়া হক অর্ষা। এরই মধ্যে নাটকটির দৃশ্যায়ণের কাজ শেষ হয়েছে রাজধানীর ফামের্গটস্থ গীজার্, মনিপুরী পাড়া’সহ উত্তরার একটি শুটিং হাউসে।

গল্পে দেখা যাবে, নিলাদ্রি ও সোহেল দুজন দুজনকে ভালোবাসে। একই বিশ্ববিদ্যালয়ে পড়ে তারা । দুজনের বাবাই বেশ টাকা-পয়সার মালিক। ইউনিভার্সিটির আরেক বন্ধু সুস্ময়ও নিলাদ্রিকে পছন্দ করে। তবে সোহেলের সাথে নিলাদ্রির সম্পর্ক থাকায় সুস্ময়ের ভালোলাগা ঢাকা পড়ে যায়। সোহেল একজন পরোপকারী মানুষ। সে সব সময় মানুষের বিপদে এগিয়ে যায়। কেউ কোনো বিপদে পড়লে তাকে টাকা দিয়ে হোক কিংবা শ্রম দিয়ে হোক সাহায্য করে। বন্ধু মহলে এজন্য সোহেলের বেশ কদর। নিলাদ্রিও সোহেলের এই বিয়ষটা ভীষণ পছন্দ করে। ভালোই চলে নিলাদ্রি ও সোহেলের প্রেম। হঠাৎ করে সোহেলের বাবার ব্যবসায় ধস নামে। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে।

কল্যাণ কোরাইয়া বলেন, ‘জয়ন্তর নিদের্শনায় এর আগেও আমি কাজ করেছি। তার সঙ্গে কাজের বোঝাপড়াটা আমার চমৎকার। যেহেতু আমার ধমের্র বিশেষ নাটক, তাই নাটকটির প্রতি আমার অন্যরকম ভালোলাগা ছিলো। মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, অর্ষাও তার চরিত্রে অসাধারণ অভিনয় করেছে। অর্ষার অভিনয় আমার নিজেরই ভীষণ ভালোলাগে।
কারণ সে খুব সিরিয়াস একজন অভিনেত্রী। যে কারণে যেকোন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অর্ষা নিজেকে মানিয়ে নিয়ে কাজ করে। আমাদের দু’জনের এ কাজটি আশা করছি ভালোলাগবে দশের্কর।

অর্ষা বলেন, জয়ন্ত রোজারিওর নিদের্শনায় এটা আমার প্রথম কাজ। বেশ গুছানো ইউনিট এবং সবাই খুব আন্তরিকতা নিয়ে কাজটি করার চেষ্টা করেছেন। আমি এবং কল্যাণ আমরা দু’জন ভালো বন্ধু। যে কারণে কাজটি করেছি অনেক ভালোলাগা নিয়ে। কোন অভিযোগ নেই দশের্কর ভালোলাগবে, এটা আমি আশা রাখি।

আগামীকাল ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচার হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন