বিনোদন

‘ড্রিম গার্ল’ অধরার নায়ক রোশান

ঢালিউডের নবাগত নায়িকা অধরা খান মাস-খানেক আগে ইস্পাহানী আরিফ জাহানের ‘ড্রিম গার্ল’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। তখন অধরা চুক্তিবদ্ধ হলেও তার বিপরীতে কে তা জানানো হয়নি। তবে এবার জানিয়ে দিলেন পরিচালক এই সিনেমায় কার ‘ড্রিম গার্ল’ অধরা খান । সিনেমাটিতে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। এই প্রথম রোশন ও অধরা পর্দায় জুটি হতে যাচ্ছে।

পরিচালক ইস্পাহানী বলেন, ড্রিম গার্ল’র জন্য অধরা আগেই চুক্তিবদ্ধ ছিলেন। এবার রোশনকে চূড়ান্ত করলাম। আগামী সপ্তাহে তার সঙ্গে কাগজে-কলমে চুক্তি হবে।

তিনি আরও বলেন, দর্শকদের পছন্দ হবে এরকম একটি গল্পের সিনেমাতে হাত দিতেছি। আর এ গল্পে অধরার সাথে অনেকটা মানাবে ভেবে রৌশানকে নির্বাচন করেছি। আশা করছি জানুয়ারিতে সিনেমার শূটিং শুরু করবো।

‘ড্রিম গার্ল’র কাহিনী লিখছেন রুম্মান রশীদ খান এবং পরিচালনা করবেন ইস্পাহানী আরিফ জাহান। এদিকে চলতি বছর তাদের পরিচালিত ‘নায়ক’ সিনেমা মুক্তি পায়। আর এই সিনেমার মাধ্যমে অধরা খানের বড় পর্দায় অভিষেক ঘটে। তার বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন