বিনোদন

অ্যালেন ও রিক্তার ‘জোস্নার স্বপ্ন’

বিকাশ সাহার রচনা ও পরিচালনায় ‘জোস্নার স্বপ্ন’ নামে একক নাটকে অভিনয় করলেন ফারজানা রিক্তা ও অ্যালেন শুভ্র । এতে আরো অভিনয় করেছেন মোরসালিন আলিফ জিওন, জাহিদ ইসলাম প্রমুখ। সম্প্রতি সুনামগঞ্জ, নিলাদ্রি ও টাঙ্গুয়ার হাওরের বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

গল্পে দেখা যাবে , কলেজ পড়ুয়া শিক্ষার্থী রিক্তা গ্রামের জিয়ন  নামে এক ছেলেকে ভালোবাসেন। অন্যদিকে অ্যালেন শুভ্র রিক্তার ছেলেবেলার বন্ধু। সে পেশায় মাঝি। কিন্তু  সে রিক্তাকে ভীষণ ভালোবাসে কিন্তু কখনো বলতে পারে না। এদিকে জিয়নের সাথে তো তার প্রেম চলছেই। একদিন অ্যালেনের সঙ্গে কথা বলছিলো রিক্তা। এ দৃশ্যটি দেখে ফেলেন তার বড় ভাই। সে এলাকার চেয়ারম্যান। রিক্তার ভাই সন্দেহ করে- অ্যালেনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তারপর তার বড় ভাই তাকে অনেক বকাঝকা করেন। শুধু তাই নয়, রিক্তাকে অন্যত্র বিয়ে দেওয়ার ব্যবস্থাও করেন। কিন্তু ওই রাতেই জিওনের সঙ্গে রিক্তা পালিয়ে যাই। এরপর গল্পের মোড় অন্যদিকে যাই। এর ভাবেই এগিয়ে যাই নাটক ‘জোস্নার স্বপ্ন’। চেয়ারম্যানের চরিত্রে অভিনয় করেছেন জাহিদ ইসলাম।

নির্মাতা জানান জি সিরিজের ব্যানারে নির্মিত নাটকটি খুব শিগ্রই একটি বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন