বিনোদন

বঙ্গবন্ধুর পরিবারের জন্য নির্বাচনী প্রচারণায় ডিপজল ও আঁচল

ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী মাঠে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন বিনোদন জগতের একঝাঁক তারকা। তারা বিগত ১০ বছরে সরকারের নানা অর্জনের কথা ভোটারদের সামনে তুলে ধরে আবারো নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ করছেন।

এবার তারই ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের মধ্যে বাগেরহাট-১ বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলাল, বাগেরহাট-২তার পুত্র শেখ তন্ময় ও খুলনা-২ (খুলনা সদর-সোনাডাঙ্গা) আসনে বঙ্গবন্ধুর আরেক ভাতিজা শেখ জুয়েলের নির্বাচনী প্রচারনায় মাঠে থাকবেন অভিনেতা ডিপজল ও চিত্রনায়িকা আঁচল । তাছাড়া আরও থাকবেন অভিনেতা আফজাল শরীফসহ বেশ কয়েকজন তারকা।

আঁচল জানান, সকালে বাগেরহাট ও খুলনার উদ্দেশ্যে রওনা দিয়েছি। আমরা এখন পাটুরিয়া পদ্মার ফেরিতে, রাতের মধ্যে সেখানে পৌছাবো। কাল সকাল থেকে আমরা শেখ হেলাল, শেখ জুয়েল ও শেখ তন্ময়ের নির্বাচনী প্রচারণায় অংশ নেব। আশা করছি খুব ভালো অভিজ্ঞতা হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন