বিনোদন

নায়ক ফারুকের জন্য রাস্তায় চলচ্চিত্র তারকারা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন চিত্রনায়ক ফারুক। তিনি ঢাকা ১৭ আসন থেকে ভোটে দাঁড়িয়েছেন। আজ মঙ্গলবার বেলা ১১টায় বনানী বাজার সিটি করপোরেশনের ভবন থেকে নির্বাচনী প্রচার শুরু করেন তিনি। এতে অংশ নেন চলচ্চিত্র অঙ্গনের তারকারা। ঘোষণা অনুযায়ী মঙ্গলবার সকাল ১০টা থেকেই বনানী মাঠের সামনে হাজির হন তারকারা।

উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মাহফুজ আহমেদ, জায়েদ খান, সাইমন, ইমন, জয় চৌধুরী, চিত্রনায়িকা শাবনাজ, নিপুন, মাহিয়া মাহি, রত্না, বিপাশা কবির, দিলারা, অঞ্জনা, নূতনসহ আরও অনেকেই। এসময় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা নায়ক ফারুকের নির্বাচনী প্রচারনায় অংশ নেন।

একসাথে এত তারকার দেখার সুযোগ সহজে মেলে না। তাদেরকে রাজপথে দেখার সেই সুযোগ পেয়ে উৎসাহী মানুষের ঢল নামে। রাস্তার দুই পাশে তারা ভিড় করে হাত নাড়তে থাকেন তারকাদের উদ্দেশ্যে। তারকারাও নৌকার স্লোগান তুলে হাত নেড়ে জবাব দেন। তারা এলাকাবাসীর কাছে ফারুকের জন্য নৌকায় ভোট চান ও নৌকার প্রচারে লিফলেট বিতরণ করেন।

রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়েই ঢাকা-১৭ আসন গঠিত। ওই আসন থেকে ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়েছিলেন এইচ এম এরশাদ। ২০১৪ সালে নির্বাচনে জয় পেয়েছিলেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন