বিনোদন

২০১৮ সালে বিয়ে করলেন যেসব তারকারা

কালের পরিক্রমায় সময়ের গর্ভে হারাতে চলেছে আরেকটি ইংরেজি বছর। বিদায় নিচ্ছে ২০১৮ সাল। নানান ঘটন-অঘটনে পরিপূর্ণ ছিল বছরটি। বাংলাদেশের প্রেক্ষাপটেও একটি ঘটনাবহুল বছর ২০১৮। বছরের একেবারে শেষপ্রান্তে এসে দেশি শোবিজের বিভিন্ন ঘটনার সংকলন নিয়ে  বিশেষ আয়োজন-বর্ষ পরিক্রমা ২০১৮।

চলতি বছরে ঢাকাই শোবিজের অনেক তারকাই বিয়ের পিঁড়িতে বসেছেন, শুরু করেছেন দাম্পত্য জীবনের ইনিংস। এদের কেউ প্রথমবারের মতো বিয়ে করেছেন, কেউ আবার নতুন করে দাম্পত্য বন্ধনে আবদ্ধ হয়েছেন। একই অঙ্গনের যুগল মিলন যেমন দেখা গেছে, তেমনি আবার ভিন্ন অঙ্গনের কাউকে বিয়ে করেও সংসারি হয়েছেন কোনো কোনো তারকা।

২০১৮ সালে দেশীয় তারকাদের বিয়ে নিয়ে এ প্রতিবেদন-

সিয়াম আহমেদ

চলতি বছরের শেষভাগে এসে গত ১৬ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী শাম্মা রুশাফি অবন্তীর সাথে মালা বদল করেছেন অভিনেতা সিয়াম আহমেদ। অবন্তীর সাথে সিয়ামের পরিচয় ৯ বছরের। আর প্রণয় চলেছে ৭ বছর। যার সফল পরিণতি ঘটলো গত রবিবার। রাজধানীর একটি ক্লাবে বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনরা।

ইরেশ জাকের

জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের ও মিম রশিদের বিয়ে সম্পন্ন হয়েছে চলতি বছরের ৪ ফেব্রুয়ারি। রাজধানীর স্পেক্ট্রা কনভেনশন হলের এ আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের কাছের আত্মীয়রা। দেখা যায়নি অভিনেতা ইরেশের মিডিয়ার কোনো সহকর্মী বা বন্ধুকে। এদিন রাত সাড়ে ৯টার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ‘উকিল বাবা’ হন বিখ্যাত অভিনেতা ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

তৌসিফ

মডেল ও অভিনেতা তৌসিফ মাহবুব বিয়ে করেছেন চলতি বছরের ১০ ফেব্রুয়ারি। কনে জান্নাতুল ফেরদৌস জারা। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছেন তিনি। রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে তৌসিফ ও জারার পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। এ ছাড়া শোবিজ অঙ্গনের অনেক তারকাও এসেছিলেন। অনুষ্ঠানে তৌসিফের দুই প্রিয় বন্ধু অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও সাফা কবির অনেক আনন্দ করেন।

বাপ্পা-তানিয়া

দ্বিতীয়বারের মতো বিয়ে করেছন সংগীত তারকা বাপ্পা মজুমদার। পাত্রী জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসেন। গেল ১৬ মে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান হয়। তাদের বিয়ের আনুষ্ঠানিকতায় সম্পন্ন হয় ২৪ জুন। এটি বাপ্পা-তানিয়া দুই জনেরই দ্বিতীয় বিয়ে। এর আগে ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া। এক বছরের মাথায় সে বিয়ে ভেঙে যায়। আর বাপ্পা মজুমদার এর আগে বিয়ে করেছিলেন অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনীকে। ২০০৮ সালের ২১ মার্চ বিয়ে করেন তারা। দীর্ঘ নয় বছর সংসারজীবনের পর ছাড়াছাড়ি হয় বাপ্পা-চাঁদনীর।

নাবিলা

আয়নাবাজি’খ্যাত তারকা মাসুমা রহমান নাবিলা বিয়ে করেছেন চলতি বছরের এপ্রিলে। পাত্র জোবাইদুল হক রিম। পেশায় ব্যাংকার। রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে ২৬ এপ্রিল দুপুরে নাবিলা ও জোবাইদুল হক রিমের বিয়ে হয়।

মিলন মাহমুদ

বছরের শেষভাগে এসে গায়ক ও সংগীত পরিচালক মিলন মাহমুদ দ্বিতীয়বারের মতো বিয়ে করেছে। পাত্রী সাভারের মেয়ে সুমাইয়া জামান। লেখাপড়া করছেন লালমাটিয়া মহিলা কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষে। ১০ ডিসেম্বর (সোমবার) বিকেল ৩ টায় এই শিল্পীর বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শবনম ফারিয়া

ডিসেম্বরের মাঝামাঝিতে বিয়ে করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। প্রথমে এনগেজমেন্টের খবর জানালে পরে বিয়ের ছবি প্রকাশ করেন তিনি। কালের কণ্ঠের সাথে আলাপকালে তিনি আকদ সম্পন্ন হওয়ার বিষয়টি জানান। বিয়ের অনুষ্ঠান হবে আগামী ১ ফেব্রুয়ারি।

ফারজানা ব্রাউনিয়া
২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। তার স্বামী রানা প্লাজা ধসের পর উদ্ধারকাজে নেতৃত্ব দিয়ে আলোচনায় আসা লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী।

২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে ৬ নভেম্বর আক্দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন