বিনোদন

বছরের শুরুতেই আসছে পূজার ‘প্রেম আমার ২’

ঢাকায় চলচ্চিত্রের উঠতি নায়িকা পূজা চেরী এখন  দর্শকদের হৃদয়ে ঠাই করে নিয়েছেন তার অভিনীত দুইটা সিনেমা দিয়ে। পূজা চেরী নায়িকা হিসেবে  অভিষেক হয়েছিল যৌথ প্রযোজনার সিনেমা ‘নূরজাহান’ দিয়ে। এরপর ‘পোড়ামন২ ও ‘দহন’ দিয়ে বেশ আলোচনায় চলে আসে সময়ের আলোচিত নায়িকা পূজা।

নুরজাহান সিনেমায় যতটা না আলোচনায় ছিল পূজা তার চেয়ে বেশী আলোচনায় এসেছে পোড়ামন২ দিয়ে।
এবার নতুন বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমাটি ‘প্রেম আমার-২’। প্রেম আমার-২  সিনেমায় পূজার বিপরীত আছে কলকাতার নায়ক আদ্রি।

রাজ চক্রবর্তীর পরিচালনায় সিনেমাটি আসছে জানুয়ারির ২৫ তারিখে ভারত ও বাংলাদেশে মুক্তি পাচ্ছে একযোগে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস।

বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বলেন, এটি আমাদের হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো কাজ। প্রেমের গল্প নিয়ে তৈরি এ সিনেমাটি নিয়ে আমরা বেশ আশাবাদী। এটা কলকাতার ব্যবসাসফল চলচ্চিত্র ‘প্রেম আমার’-এর সিক্যুয়েল হলেও এর গল্পটি পুরোটাই আলাদা ।

উল্লেখ্য ২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর আলোচিত ছবি ‘প্রেম আমার’। সিনেমাটি দুই বাংলায় বেশ সাড়া ফেলে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন