বিনোদন

আজ ‘খেলারামের খেলা’

গ্রামের এক মেয়ে ধর্ষিত হওয়া এবং তা প্রচার মাধ্যমে উঠে আসার পর কীভাবে স্থানীয় পর্যায়ে, পরবর্তীতে  দেশব্যাপী ব্যাপক তোলপাড় শুরু হয়। ধর্ষণের এই ঘটনাকে কাজে লাগিয়ে এক পক্ষ অন্যপক্ষকে ঘায়েল করার ঘৃণ্য প্রতিযোগিতায় মেতে ওঠে। ঢাকা থেকে দেশের প্রায় প্রতিটি টেলিভিশন চ্যানেল ও সংবাদপত্রের প্রতিনিধিরা ধর্ষিতার খোঁজ নিতে যায়। এই সুযোগে প্রচার মাধ্যমে নিজ নিজ রাজনৈতিক শক্তিকে ফোকাস করার প্রতিযোগিতা শুরু করে বিভিন্ন পক্ষ। ঢাকা থেকে জাতীয় পর্যায়ের নেতারা আসতে থাকেন। শুরু হয় মিছিল দেখানোর প্রতিযোগিতা। নেতা আসে, নেতা যায়। ধর্ষণের বিচার হবে বলে প্রতিশ্রুতি দেয়। কিন্তু ধর্ষণের বিচার হয় না। এরকমই বর্তমান সময়ের গ্রামের একটি মেয়ের ধর্ষিত হওয়ার প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে টেলিছবি ‘খেলারামের খেলা’।

রেজানুর রহমানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছে রওনক হাসান ও সামিয়া অথৈ। আরও মোহাম্মদ বারী, মাহবুবা রেজানুর, মোশারফ হোসেন, মিন্টু সরদার, সুকর্ন হাসান, মনি কানচনসহ সৈয়দপুর ও ঢাকার বিভিন্ন নাট্যসংগঠনের শতাধিক নাট্যকর্মী। টেলিছবিটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা রেজানুর রহমান।

টেলিছবিটি আজ চ্যানেল আইতে প্রচার হবে বেলা ৩টা ৫ মিনিটে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন