বিনোদন

২০১৯ সালের মাঝামাঝিতে মুক্তি পাবে ‘কালবেলা’

গত (৭ অক্টোবর) থেকে খুলনার খালিশপুরে শুরু হয়েছিল গুণী নির্মাতা সাইদুল আনাম টুটুলের ‘কালবেলা’ ছবির শুটিং। কিন্তু আচমকাই সবাইকে ছেড়ে চলে গেলেন না ফেরার দেশে। কিন্তু নির্মিতব্য সিনেমাটির ভবিষ্যৎ নিয়ে দেখা দেয় শঙ্কা! কে শেষ করবেন ছবিটির বাকি অংশের কাজ?

অবশেষে ছবিটির নায়ক শিশির জানালেন, প্রয়াত নির্মাতা সাইদুল আনাম টুটুলের স্ত্রী মোবেশ্বরা খানম বুশরা সিনেমাটি শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি আরও জানান, সিনেমাটির ভবিষ্যৎ নিয়ে কোন অনিশ্চয়তা নেই। সাইদুল আনাম টুটুল স্যারের স্ত্রী বাকি অংশের কাজ করবেন। তাছাড়া আমাদের সিনেমার কাজও শেষ। কেবলমাত্র একটি গানের শুটিং বাকি। এরইমধ্যে ছবির সম্পাদনার কাজ শুরু হয়েছে।

শিশির বলেন, যেহেতু আমাদের ছবিটি ২০১৯ সালের মাঝামাঝি সময়ে মুক্তির লক্ষ্য নিয়ে শুটিং শুরু হয়েছিল। তাই ঠিক সময়েই এটি মুক্তি পাবে। আমাদের পরিকল্পনা ছিল জুন-জুলাইয়ের দিকে সিনেমাটি মুক্তি দেয়ার। আমরা পরিকল্পনা ঠিক রেখেই এগিয়ে যাচ্ছি।

এই মাসের ১৮ তারিখে বরেণ্য চলচ্চিত্র ও নাট্য পরিচালক, চিত্রসম্পাদক সাইদুল আনাম টুটুল হৃদরোগের সমস্যায় ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন