বিনোদন

ঢালিউড তারকারা কে কোথায় ভোট দেবেন?

রাত পেরুলেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। আর যার মাধ্যমে নির্ধারিত হবে আগামী দিনের দেশ পরিচালনার দায়িত্বে আসছে কোন দল। প্রচার-প্রচারণাসহ নির্বাচন কেন্দ্রিক সকল প্রস্তুতি শেষ।  নির্বাচনী উৎসবে সরব শোবিজের তারকাও। আর আমাদের আজকের আয়োজনে তারকাদের কে কোথায় ভোট দেবেন।

শাকিব খান: বর্তমান সময়ে ঢাকাই ছবির এক নাম্বার নায়ক শাকিব খান, সঙ্গে ওপার বাংলায়ও হালে তিনি বেশ জনপ্রিয়। গুলশান-২ এলাকার ভোটার তিনি।  তার ভোটকেন্দ্র হচ্ছে গুলশান মডেল হাইস্কুল। এবারের নির্বাচনী প্রচারণায় তাকে নৌকার পক্ষে সরব থাকতে দেখা গেছে। শাকিব খান বলেন, ‘আমি চাইবো ভোটের দিন যেন কোন প্রকার সহিংসতা না হয়। সবাই উৎসবমুখর পরিবেশেই ভোট দিতে আসেন।

নিরব: ভোট দেওয়া একটি নাগরিক অধিকার। সেই অধিকারের স্বাদ উপভোগ করতে পছন্দ করেন নিরব। তিনি দক্ষিণ কাফরুলের বাসিন্দা। ঢাকা ১৫ আসনের ভোটার। উত্তর কাফরুল ভোট কেন্দ্রে ভোট দেবেন বলে জানান তিনি।

ইমন: ঢাকা-১১ আসনের ভোটার ইমন। ভোটের দিন সকাল তিনি পরিবারের সদস্যদের নিয়ে বাসার পাশে কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। ওইদিন কোনো ব্যস্ততা রাখেননি তিনি। বাসায় বসে খবর রাখবেন ভোটের। শান্তিতে সবাই ভোট প্রদান করবেন এটাই প্রত্যাশা করছেন তিনি।

সিয়াম আহমেদ: বর্তমান সময়ের আলোচিত নায়ক সিয়াম ঢাকা-১৯ আসনের ভোটার। ভোট কোথায় দিবেন জানতে চাইলে সিয়াম বলেন, ‘রাজারবাগ এলাকার আমার ভোট কেন্দ্র, সেখানেই ভোট দিতে যাবো। ভোট প্রদান শেষে নিজেকে এবং পরিবারকে সময় দেব। আশা করবো উৎসবের আমেজে এবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

শাবনুর: ঢাকাই ছবির এক সময়ের নাম্বার ওয়ান নায়িকা শাবনুর। ৩০ ডিসেম্বর তিনিও ভোট দিবেন দুপুরের দিকে। বরাবরের মতোই বাড়ির কাছের ভোটকেন্দ্র ইস্কাটন গার্ডেন স্কুলে ভোট দিতে যাবেন তিনি। শাবনুর বলেন, ‘ইস্কাটন গার্ডেন স্কুলেই ভোট কেন্দ্র আমার। এখানেই বিগত নির্বাচনগুলোতে ভোট দিয়েছি। এবারও দেবো। এবার উন্নয়নের ধারা অব্যাহত রাখবে ও যোগ্য প্রার্থী তাকেই ভোট দেবো।

সাদিকা পারভীন পপি: অন্য সবার মতো পপিও যাবেন ভোট দিতে। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ হোক- এটাই সবার আগে চাওয়া। নতুন দিনের প্রত্যাশা নিয়ে ভোট দিতে যাব। ভোটের মধ্য দিয়ে সৎ ও যোগ্য প্রার্থীকেই ভোট দেবো আমি।

অপু বিশ্বাস: ভোটার হওয়ার পর থেকে প্রত্যেকটা ভোটেই নিজের ভোটটি দিয়েছেন এই নায়িকা। আর তাই এবারও ভোট দেবেন তিনি। অপু বিশ্বাস গুলশান-২ এলাকার ভোটার। আর শাকিব খানের মতো তারও ভোট কেন্দ্র হচ্ছে গুলশান মডেল হাইস্কুল। আর ভোট দিতে গিয়ে এই দুই তারকা মুখোমুখি হন কিনা, সে দিকেও দৃষ্টি থাকবে শাকিব-অপু ভক্তদের।

বিপাশা কবির:ঢাকা-৯ আসনের ভোটার চিত্রনায়িকা বিপাশা কবির। কাল তিনি স্থানীয় ভোট কেন্দ্রে ভোট দিতে যাবেন। নতুন প্রজন্ম হিসেবে আমার যতটুকু দেখা আওয়ামী লীগ সরকার দেশের প্রত্যেকটা সেক্টরে উন্নয়ন করেছে। যার হাত ধরে দেশের উন্নয়ন হচ্ছে আমি তাকেই ভোট দেবো। কোনো অরাজকতা যেন না হয় সেই প্রত্যাশা করছি।ভোট প্রদান শেষে নিজেকে এবং পরিবারকে সময় দেব। আশা করবো উৎসবের আমেজে এবার নির্বাচন অনুষ্ঠিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন