Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
ডিএমএস’র ব্যানারে আসিফ আকবরের ‘চল পালাই’ - দেশ রিপোর্ট ডিএমএস’র ব্যানারে আসিফ আকবরের ‘চল পালাই’ - দেশ রিপোর্ট

বিনোদন

ডিএমএস’র ব্যানারে আসিফ আকবরের ‘চল পালাই’

২০১৯ সালের প্রথম গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গানের শিরোনাম ‘চল পালাই’। গানটিতে যুবরাজের সাথে দ্বৈতকন্ঠ দিয়েছেন পাপড়ি। মাহমুদ জুয়েলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন জে.কে মজলিশ। গানটির ভিডিও নির্মাণে ছিলেন সৈকত নাসির। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

আসিফ আকবরের গানে যেমন শ্রোতাদের পাগল করার অদৃশ্য এক শক্তি আছে, তেমনি তার ভিডিও মানেই নতুনত্ব। নতুন ঢং, নতুন রূপ। প্রতিটি গানের ভিডিওতেই আসিফ আকবর হাজির হন নতুন ঢংয়ে, নতুন রূপে। তার সাথে থাকে একাধিক চমক। ‘চল পালাই’ গানটিতেও একাধীক নতুন ঢং আর রূপে হাজির হচ্ছেন যুবরাজ। আর চমক হিসেব থাকছে পায়েল মুখার্জী। কলকাতার এই তারকা জুটি বেঁধেছেন বাংলার যুবরাজের সাথে।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন- ২০১৯ এ আসিফ আকবর ‘চল পালাই’ গানের মাধ্যমে সবাইকে স্বাগতম জানাচ্ছে। এটি একটি তারুণ্যের প্রেমের গান। পাপড়ি অনেক ভালো গায়। মাহমুদ জুয়েল ভাইয়ের সাথে অনেক দিন পর আবার কাজ করলাম ভালো লাগছে। ভিডিওতে সৈকত নাসির তার কারিশমা দেখিয়েছে। পায়েল মুখার্জী কলকাতার মেয়ে, খুব ভালো পরফর্ম করেছে গানটিতে। সব মিলিয়ে আসিফিয়ানদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১০ জানুয়ারী বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করবে ‘চল পালাই’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

দেশরির্পোট/জি,সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন