বিনোদন

বিপাশার ‘জার্নি’

বিপাশা কবির বেশকিছু চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। নাচেও তার রয়েছে দক্ষতা। তাই বিভিন্ন চলচ্চিত্রের বিশেষ গানে তার পারফরমেন্স দেখেছেন দর্শকরা। এর আগে গত বছরের শেষদিকে অস্ট্রেলিয়ায় ‘আঘাত’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। এটি রচনা ও পরিচালনা করেছিলেন জায়েদ রেজওয়ান।

আবারো বিপাশা জানালেন নতুন আরো একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন। ওয়েব সিরিজটির নাম জানালেন ‘জার্নি’। এটি নির্দেশনা দেবেন অনন্য মামুন। এতে বিপাশা ছাড়া আরো অভিনয় করবেন আঁচল আপু, ইমতু, সানজু জন, পাপিয়াসহ আরো অনেকে। ৩০শে জানুয়ারি থেকে এর শুটিং শুরু হবে। বর্তমানে এই ওয়েব সিরিজের জন্য একটি ফটোসেশনে অংশ নিয়েছেন। বিপাশা মনে করেন নতুন এ কাজটি দর্শকদেরও ভালোলাগবে।

তাছাড়া এ কাজের বাইরে বিপাশা কবির রাশিদ পলাশের নির্দেশনায় ‘পদ্মপুরাণ’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন বলেও জানান। এছাড়া সাইমন তারিকের নির্দেশনায় ‘রোড নাম্বার সেভেন’ নামের ছবিতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন তিনি। নায়িকা হিসেবে বিপাশা কবির অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবির নাম ‘পাষাণ’। এতে তার বিপরীতে ছিলেন কলকাতার অভিনেতা ওম।

উল্লেখ্য, শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন বিপাশা কবির। নায়িকা হিসেবে বিপাশার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ছিলো সায়মন তারিকের ‘গু-ামি’। এরপর তাকে নায়িকা হিসেবে আরো দেখা গেছে শাহেদ চৌধুরীর ‘আড়াল’, সোহেল বাবুর ‘বাজে ছেলে দ্য লোফার’ এবং সায়মন তারিকের ‘ক্রাইম রোড’ ছবিতে। মিডিয়াতে বিপাশা কবিরের যাত্রা শুরু একজন লাক্স তারকা হিসেবে ২০০৯ সালে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন