Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
ব্যাস্ত সময়ে নির্মাতা কে এম নাইম - দেশ রিপোর্ট ব্যাস্ত সময়ে নির্মাতা কে এম নাইম - দেশ রিপোর্ট

বিনোদন

ব্যাস্ত সময়ে নির্মাতা কে এম নাইম

এই সময়ের তরুণ ও জনপ্রিয় এবং একজন ব্যস্ত নির্মাতা কে এম নাইম। এখন দেশের অন্যতম সম্ভাবনাময় টেলিভিশন নাট্য নির্মাতাদের একজন।স্বপ্ন দেখেন প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাওয়ার। সারাবছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। নাটকের বাইরেও টেলিফিল্ম কিংবা এ সময়ের অনলাইনের অন্যতম মাধ্যম ওয়েব সিরিজ নিয়েও রয়েছে ব্যস্ততা। অনেক দিন ধরেই নির্মাণের সঙ্গে জড়িত তিনি। এর আগে নির্মাতা হাবিব মাসুদের সহকারী হিসেবে কাজ করেছেন প্রায় ৭ বছরেরও বেশী সময়।

তার উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে, জলমানব,সার্টিফিকেট ফেরত,প্রেম তন্ত,চক্র,অবাক চিকিংসা,ভালবাসার এপিট ওপিট,কানামাছি,গিফট বক্স,সেদিন বিকেল ছিল,কটেজ লাভ ও বিবাহ বার্ষিকী।

এদিকে চলতি বছরেই আসছে তার নির্মিত-ফিনিক্স পাখির গান, রুপবান পালা,বন্ধুত্ব ভালবাসা,মিস ইউ,ক্নান্ত চরণ,বেলা শেষের আলো,মেঘ কন্যা,ধরা দিলেন হেলেন ও আকাশের সীমা নেই নাটকগুলো।

নতুন বছরে দেশের বাইরে ইন্দুনিশীয়া, নেপাল , ভারত, থাইল্যান্ডে বিভিন্ন লোকেশনে আরও ২০ টি নাটকের শুটিং করবেন বলে জানান তিনি।এছাড়া বিভিন্ন ওয়েব সিরিজের জন্য বেশ কিছু কাজ হাতে নিয়েছে যা দেশে ও দেশের বাইরে শুট করার পরিকল্পনা আছে।

নাইম বলেন , আমি সবার কাছে সত্যিই কৃতজ্ঞ। শুরুতেই মহান আল্লাহ তায়ালার নিকট। তারপর বিশেষ করে মা ও বাবার নিকট বেশি সহযোগিতা পেয়েছি। আমি দর্শকদের সব সময় ভাল ভাল কাজ উপহার দিতে চাই।

বর্তমানে তিনি ২০টি নাটকের কাজের পরিকল্পনা করছেন। ক্রিয়েটিভ এই তরুণ নির্মাতা সামনে আরও ভাল ভাল কাজ দর্শকদের উপহার দেবেন এমনই প্রত্যাশা সংশ্লিষ্টদের।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন