Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
‘লোভে ভুলে যায় সকল মানবতা’ - দেশ রিপোর্ট ‘লোভে ভুলে যায় সকল মানবতা’ - দেশ রিপোর্ট

বিনোদন

‘লোভে ভুলে যায় সকল মানবতা’

জন্ম, মৃত্যু, বিয়ের মত সত্য,পাপ,পূন্য এই তিনটিও মানব জীবনে চির ভাস্বর । মানবের পাপ পূন্যের কর্মের উপর ভিত্তি করে ধাবিত হয় মানব জনম। লোভ ও ক্ষোভ এই দুটি রিপু মানুষের মনে বাসনা ও কামনা জাগ্রত করে। সেই অতি কামনা ও বাসনা চরিতার্থে মানুষ পশুত্বে রুপ নেয়। লোপ পায় বিবেক ও মননশীলতার। ভুলে যায় সকল মানবতা। কিন্তু মানব জীবনের কিছু মূহুর্ত আমার, তার ও আমাদের দ্বারপ্রান্তে এসে স্থির হয় আর মনে করিয়ে দেয়, দেখিয়ে দেয় অতীত কর্মের আয়না। সেই আয়নায় নিজের নোংরা অতীত দেখে অনেকে আতকে ওঠে এবং যে কোন উপায়ে মুছে ফেলতে চায় সেই নোংরা অধ্যায় ।কিন্তু তখন আর উপায় থাকে না। এমনই এক উপলব্ধিমূলক গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক “এ্যাপস ২০১৫” ।

কাজী সাইফ আহমেদের পরিচালনায় এবং নাহার মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটি উত্তরার বিভিন্ন লোকেশনে শ্যুটিং চলছে। নাটকটিতে অভিনয় করছেন এস এন জনি, উর্মিলা, স্বর্না, অর্নব অন্তু, আশরাফুল আলম সোহাগ ও শিশু শিল্পী জুই সহ আরও অনেকে।

নাটকটি সম্পর্কে পরিচালক কাজী সাইফ আহমেদ বলেন, গতানুগতিক ধারার বাইরের একটি গল্প , এ গল্পের চরিত্র বিন্যাশও ব্যাতিক্রম।

কাজী সাইফ আহমেদ আরও বলেন, নাটকে রনক চরিত্রটি নিয়ে খুব দুঃশ্চিন্তায় ছিলাম কারন এটি একটা উম্মাদের চরিত্র। হঠাৎ জানতে পারলাম জনাবা প্রীতি দত্তের পরিচালনায় নাটক “অনু প্লীজ” ও জনাব শাখাওয়াত মানিকের পরিচালনায় ” যাকে প্রেমিক বলা যায় না” নামক দুটি নাটকের একটিতে পাগল অপরটিতে কিলার চরিত্রে অভিনয় করে নিজেকে ভিন্ন আঙ্গিকে প্রকাশ করে পরিচালকদ্বয়ের প্রশংসা কুড়িয়েছেন এস এন জনি। তাই আমার এ নাটকে উম্মাদ চরিত্রটির জন্য জনিকে নেই। সে তার এই চরিত্রটি খুব নিপুন ভাবে ফুটিয়ে তুলেছে। চরিত্রের ভীন্নতায় ভরপুর এই নাটকটির জন্য শুধু একটু অপেক্ষা কারন।

পরিচালক জানান , খুব শিঘ্রই একটি বেসরকারী চ্যানেলে আসছে নাটক “এ্যাপস ২০১৫”।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন