বিনোদন

আজ মিউজিক মোগল ধ্রুব গুহের জন্মদিন

শুধু তোমার জন্য এখন, কত স্বপ্ন দেখে মন’, ‘যে পাখি ঘর বোঝে না উড়ে বেড়ায় বন বাদারে ভোলা মন মিছেই কেন মনের খাঁচায় রাখিস তারে’, এই দুই গান দিয়েই লাখ লাখ দর্শক-শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন ধ্রুব। হয়তো এই দুই গানই আজীবন বাংলা গানের শ্রোতাদের মনে বাঁচিয়ে রাখবে তাকে। এর পর ‘আদরে রাখিও বন্ধু’, ‘একলা পাখি’,‘তোমার ইচ্ছে হলে’ এবং ‘তোমার উঁকিঝুঁকি গানে এবং দৃষ্টি নন্দন ভিডিওর মাধ্যমে শ্রোতা-দর্শকদের মনের ঘরেই বিচরন করে চলছেন এই কণ্ঠশিল্পী। আজ (১৪ জানুয়ারী) চিরসবুজ এই গায়কের ৫৩তম জন্মদিন।

জন্মদিনে আনন্দটা যেমন তিনি উপোভোগ করেন ঠিক তেমনী একটা বিশাদও তার মনে কাজ করে। সঙ্গীত জীবন থেকে আরও একটি বছর হারিয়ে গেল বলে ভীষন কষ্ট হয় তাঁর। তবুও জন্মদিনে চেষ্টা করেন পুরো পরিবারের সাথেই যেন সময়টা কেটে যায়। এর বাইরেও কলিগ, শুভাকাংখীদের সাথে সময় কাটতে ভোলেন না তিনি।

এ বিষয়ে ধ্রুব বলেন, জন্মদিনে প্রথমেই স্মরণ করছি ঈশ্বরকে। তারপর আমার পরম শ্রদ্ধেয় বাবা-মাকে। কারণ তাদের জন্যই এই সুন্দর পৃথিবীর মুখ দেখা। তাদের প্রতি যেন আমার দায়িত্ব সবসময়ই পালন করতে পারি। এই আশির্বাদই চাই সবার কাছে। আর আমি যেন এদেশের গানপিয়াসী মানুষের জন্য আরো ভালো ভালো গান অনায়াসে করে যেতে পারি, এটাই আমার চাওয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন