Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছেন গায়ক আকবর - দেশ রিপোর্ট প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছেন গায়ক আকবর - দেশ রিপোর্ট

বিনোদন

প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছেন গায়ক আকবর

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির সেই গায়ক আকবর শয্যাশয়ী, প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছেন। গায়ক আকবর অসুস্থ, নানা রোগে আক্রান্ত হয়ে তিনি এখন শয্যাশয়ী। গুরুতর অসুস্থ হয়ে এখন শয্যাশয়ী গায়ক আকবর। তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করাতে হবে কিন্তু পরিবারের সে সামর্থ্য নেই।

সোমবার (১৪ জানুয়ারি) তার স্ত্রী কানিজ ফাতেমা সীমা বলেন, পূর্ব থেকেই আকবর ডায়াবেটিসে আক্রান্ত, এখন বেড়েছে। কিডনিতে সমস্যা প্রকটভাবে দেখা দিয়েছে। ইলেক্ট্রোলাইট নেমে এসেছে জিরোর কোটায়। রক্তে জার্ম পুরো শরীরে ছড়িয়ে পড়ায় এখন পুরো শরীর অবশ।

তিনি বলেন, ‘ইলেক্ট্রো লাইটের সমস্যা আগে থেকেই, এর আগে হানিফ সংকেত স্যার বিদেশ থেকে চিকিৎসা করিয়ে আনেন। এরপর আবার অসুস্থ হয়ে পড়লে গত দুই বছর থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা করাচ্ছি। কিন্তু এখন হাতে কোনো টাকা পয়সা নেই, পারছি না চিকিৎসা করাতে। রক্তে জার্মা আসায় পুরো শরীর অবশ হয়ে বিছানায় পড়ে আছে। কিডনির চিকিৎসা না হলে তাঁকে বাঁচানোই হয়তো যাবে না।

কানিজ ফাতেমা সীমা বলেন, হানিফ সংকেত স্যার বরাবরই সহায়তা করে আসছেন,তাঁকে জানিয়েছি। আমি এখন প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছি, তিনি সহায়তা করলে আমি স্বামীর উন্নত চিকিৎসা করাতে পারবো। একসাথে এতোগুলো রোগ বাসা বেঁধেছে যে আমার করণীয় কিছুই নেই। খুব অসহায় বোধ করছি।

আকবর বলেন, হানিফ সংকেত স্যার আমাকে তুলে এনেছেন, তিনি এই দুর্দিনেও পাশে দাঁড়ালেন। এরপর আমি সুস্থ হলে আমাকে ইত্যাদিতে ফের গান গাওয়ার সুযোগ দেন। বলা যায় এই গানটাই আমাকে নতুন জীবন দিয়েছেন। আমি ফের মূলধারায় ফিরে এসেছিলাম।

আকবর মিরপুর ১৩ নম্বরে বসবাস করেন। মেয়ে আছিয়া আকবর অথৈ হারমান মেইনার স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ে। ছেলে কামরুল ইসলাম মহরম থাকে যশোরে গ্রামের বাড়িতে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন