বিনোদন

দীর্ঘদিন পর সিনেমায় আঁচল

‘আঁচল আঁখি’ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা। চলচ্চিত্রাঙ্গনে স্বল্প দিনের ক্যারিয়ার হলেও বেশ পাকাপোক্ত ভাবেই নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। শাকিব খান থেকে শুরু করে বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। হঠাৎ বিরতি শেষ করে হন ওয়েব সিরিজে দিয়ে অভিনয়ে ফিরেছেন। কিন্তু সিনেমা যে তার ক্ষুধা সেটা থেকেই গেছে। তাই নতুন করে আবার সিনেমাতেই নিয়মিত হবার প্রত্যয় তার। সেই চিরচেনা অভিনয় জগতে ফিরছেন আঁচল।

সম্প্রতি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘রাগী’। ছবিটি পরিচালনা করবেন মিজানুর রহমান মিজান। আগামীকাল (১৫ জানুয়ারি) থেকেই এফডিসিতে শুরু হচ্ছে ছবিটির দৃশ্যধারণ।

আঁচল বলেন, মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে ধীরে এগিয়ে যেতে চেয়েছি। ‘‘রাগী’’ ছবির গল্পটি ভালো, নষ্ট সমাজের কারণে কিভাবে একটি পরিবার ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য সদস্য তাকে ভাল পথে ফিরে আনার চেষ্টা করে, তা নিয়েই ছবির গল্প।

সিনেমা ছাড়াও নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন আঁচল। অনন্য মামুন পরিচালিত নতুন এই ওয়েব সিরিজটির নাম ‘জার্নি’। এতে আরো অভিনয় করছেন ইমতু রাতিশ, বিপাশা কবির, সঞ্জু জন ও পাপিয়া। ৩০ জানুয়ারি থেকে এর শুটিং শুরু হবে।

আঁচল ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে হাজির হন। ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। তার সর্বশেষ ২০১৭ সালের শুরুর দিকে ‘এক কোটি টাকা’ সিনেমার শুটিং করেন। ছটকু আহমেদ পরিচালিত এই সিনেমাটির কাজ দীর্ঘদিন ধরে থেমে আছে। এছাড়া তার ‘দাগ’ সিনেমাটি ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে । এ অভিনেত্রীর ‘ভুল’, ‘বেইলি রোড’, ‘ভালবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশ কিছু আলোচিত সিনেমা মুক্তি পেয়েছে। চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন