Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
পূর্ণিমা ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ - দেশ রিপোর্ট পূর্ণিমা ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ - দেশ রিপোর্ট

বিনোদন

পূর্ণিমা ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’

কথায় আছে ‘কারো পৌষ মাস, কারো সর্বনাশ’। শীতকাল ধনীদের কাছে অনেক সুখকর সময় মনে হলেও দুস্থ অসহায় ‍মানুষের কাছে সর্বনাশই। কারণ, শীতকাল এলেই ধনী বা মধ্যবিত্তরা মধ্যে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে যায়।আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ। আর এই শীত এলেই দেখা যায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণে এগিয়ে আসে দেশের নানা প্রতিষ্ঠান, সংগঠন। এবার প্রাণ আপের বিশেষ উদ্যোগে শীতার্ত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে কম্বল বিতরণের বিশেষ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

প্রাণ আপের ব্যবহৃত বোতল কিংবা প্রাণের যেকোনো প্রোডাক্টের বোতল আগামী ২৪ থেকে ৩০শে জানুয়ারি পর্যন্ত সারা দেশের ২০টি বেস্ট বাইয়ের শাখায় রাখা উইন্টার বুথে কিংবা দেশের বিভিন্নস্থানে সেই সময়ে পিকআপ ভ্যানে থাকা উইন্টার বুথে জমা রাখলে এর বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ জমা করা হবে। সাতদিনব্যাপী এই জনসচেতনতা মূলক কর্মকাণ্ড থেকে উঠে আসা অর্থ দিয়ে কম্বল ক্রয় করে তা শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করা হবে। বিষয়টি সম্পর্কে জানাতে একটি প্রচারণাধর্মী ফিল্ম নির্মাণ করা হয়েছে। এর নাম ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’। অনলাইন মাধ্যমে প্রচারের জন্য পূর্ণিমাকে নিয়ে এটি নির্মাণ করেছেন বাপ্পা মাহমুদ। গত ১৩ ও ১৪ই জানুয়ারি এর শুটিং সম্পন্ন হয়েছে।

পূর্ণিমা বলেন, দেশের সচেতন একজন নাগরিক হিসেবে আমি সবসময়ই নানা ধরনের সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ডে অংশ নিয়ে থাকি। ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ ঠিক তেমনই একটি কাজ। এ কাজটি আমি অনেক তৃপ্তি নিয়ে করেছি। আমি চাই পরিবেশের প্রতি সজাগ দৃষ্টি রাখার পাশাপাশি শীতার্ত মানুষের পাশে দাঁড়াক সবাই।

প্রসঙ্গত, এ কার্যক্রমের আওতায় ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দিনাজপুর, রংপুর, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হবে। এদিকে পূূর্ণিমা বর্তমানে ব্যস্ত রয়েছেন নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ সিনেমার কাজ নিয়ে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন