Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
টিজারেই প্রিয়ার চমক - দেশ রিপোর্ট টিজারেই প্রিয়ার চমক - দেশ রিপোর্ট

বিনোদন

টিজারেই প্রিয়ার চমক

বিশ্বকে মাত করে যার চোখের ইশারায়। শুধু চোখের দৃষ্টি দিয়েইযে সবার নজরে এসেছিলো । ইশারাকন্যা খ্যাত ভারতের দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী প্রিয়া প্রকাশ। মালায়লম সিনেমাতে তার চোখ টেপায় ভারত সহ বিশ্বের তামাম পুরুষকুল। সিনেমাতে প্রিয়া পার্শ্ব চরিত্রে থাকলেও তিনিই হয়ে উঠেছিলেন মুখ্য আকর্ষণ। এবার সেই প্রিয়া প্রকাশ ভারিয়ারের অভিষেক হতে চলেছে হিন্দি সিনেমাতে।

সোমবার ‘শ্রীদেবী বাংলো’র ট্রেইলার প্রকাশ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন প্রিয়া। বলেন, রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’য় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয়ের ইচ্ছে ছিল তাঁর।

ওই টিজারে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে প্রিয়া প্রকাশকে। ১ মিনিট ৪০ সেকেন্ডের টিজার দেখে মনে হচ্ছে, সিনেমার গল্পের সঙ্গে প্রয়াত শ্রীদেবীর জীবনের সঙ্গে মিল রয়েছে। এতে প্রিয়া প্রকাশ ভারিয়ার সফল মহিলার চরিত্রে অভিনয় করছেন। সেক্সি অবতারের সঙ্গে অবসাদগ্রস্ত প্রিয়াকে দেখা গেছে টিজারে। টিজারের শেষে রয়েছে স্নানঘরের দৃশ্য।

প্রসঙ্গত, স্নানঘরেই বাথটবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। টিজারেও তেমনই দৃশ্য দেখা যাচ্ছে। আর এই দৃশ্যটিতে সংবেদনশীলতা দেখানো হয়নি বলে অভিযোগ করছেন বহু নেটিজেন।

উল্লেখ্য ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। তবে ‘শ্রীদেবী বাংলো’র সঙ্গে প্রয়াত অভিনেত্রীর জীবনের কোনও মিল নেই বলে দাবি করেছেন সিনেমার প্রযোজকরা। তবে কিছু মিল থাকলেও থাকতে পারে বলেও জানিয়ে দিয়েছেন তারা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন