Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
স্থায়ী জামিন নওশাবার - দেশ রিপোর্ট স্থায়ী জামিন নওশাবার - দেশ রিপোর্ট

বিনোদন

স্থায়ী জামিন নওশাবার

নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায়  অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ স্থায়ী জামিন মঞ্জুর করেছেন আদালত। সেই সাথে এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩ মার্চ দিন নির্ধারণ করেন। মঙ্গলবার (১৫ জানুয়ারি) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ দিদার হোসেন এ আদেশ দেন।

নওশাবার আইনজীবী ইমরুল কাওসার স্থায়ী জামিন চেয়ে শুনানি করেন। শুনানিতে তিনি বলেন, অভিনেত্রী নওশাবা শারীরিকভাবে অসুস্থ। অসুস্থতার বিষয়ে মেডিকেল রিপোর্ট আদালতে দাখিল করা হয়েছে। অস্থায়ী জামিনে থেকে তিনি কোনো ধরণের শর্ত ভঙ্গ করেননি। প্রতি হাজিরাতেই আদালতে উপস্থিত ছিলেন। এজন্য তার স্থায়ী জামিনের আবেদন করি।পরে তার স্থায়ী জামিন মঞ্জুর করেন আলাদত। এদিনও আদালতে উপস্থিত ছিলেন নওশাবা।

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন নিয়ে ২০১৮ সালের ৪ আগস্ট বিকেলে ফেসবুক লাইভে কাজী নওশাবা দাবি করেন, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও দুই শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। তবে খোঁজ নিয়ে তার এসব তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি। সেদিন রাতেই গুজব সৃষ্টির অভিযোগে উত্তরা থেকে নওশাবা আহমেদকে আটক করে র‌্যাব। এরপর ২০১৮ সালের ২১ আগস্ট পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিনে মুক্তি পান নওশাবা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন