বিনোদন

‘জ্যাম’র জন্য আটকে আছে ঋতুপর্ণা

নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী কথাচিত্রের নতুন সিনেমা ‘জ্যাম’র ছবির শুটিং শুরু হয়েছে। সিনেমাটির দৃশ্যধারণের কাজ প্রায় শেষ। আর তিরিশ শতাংশ কাজ হলেই ছবিটি নিয়ে সম্পাদনার টেবিলে বসবেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। ঐ আংশের বেশির ভাগ কাজ হচ্ছে ভারতের অভিনেত্রী ঋতপর্ণার। তাই বাকি তিরিশ শতাংশ নির্মাণ কাজ তারাতারিই শেষ হচ্ছে না। কারণ বাংলাদেশে অভিনয়ের জন্য ওয়ার্কপারমিট পাচ্ছেন না কলকাতার অভিনেত্রী ঋতপর্ণা।

পরিচালক নেয়ামুল বলেছেন, ঋতুপর্ণার অভিনয়ের ব্যাপারে কাগজপত্র জমা দিয়েছি মন্ত্রনালয়ে। এখনো কোনো উত্তর আসেনি। অনুমতি মিলে গেলেই সবার সময় মিলিয়ে শ্যুটিং শুরু করবো আমরা। তবে সেটা এই মাসে হবে কিনা নিশ্চিত না।

‘জ্যাম’ ছবিতে ঋতুর চরিত্রটি ছোট কিন্তু গুরুত্বপূর্ণ। তবে এই ছবির প্রধান দুই কুশীলব মূলত ফেরদৌস ও পূর্ণিমা। দশ বছর পর এই ছবিটির মাধ্যমে আবারও জুঁটি বেঁধেছেন দুজন। ‘জ্যাম’ ছবিটি প্রযোজনা করছেন শেলী মান্না।

এদিকে, নেয়ামুলের আরও একটি ছবিতে অভিনয় করছেন পূর্ণিমা-ফেরদৌস-ঋতু ত্রয়ী। ‘গাঙচিল’ শিরোনামের ছবিটির গল্প লিখেছেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নেয়ামুল জানান, ফেব্রুয়ারির পাঁচ তারিখে ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু করবেন তিনি। এই ছবিটির জন্য ক্যামেরা খোলার আগে যদি ওয়ার্কপারমিট মিলে যায়, তাহলে জ্যামের শুটিংও শেষ করে রাখবেন বলে জানিয়েছেন ‘এক কাপ চা’ খ্যাত এই নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন