বিনোদন

সুন্দরী নারিকেল তেলের বিজ্ঞাপনে অপু

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। বর্তমানে চলচ্চিত্রে খুব বেশি কাজ করছেন না এই নায়িকা। তবে স্টেজ শো ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন তিনি।

অপু বিশ্বাস বলেন, সুন্দরী নারিকেল তেলের বিজ্ঞাপনের কাজ করছি। রিচ কেমিক্যালের মালিকানাধীন এই তেলের টিভিসির কাজটির শুটিং আজ এবং কাল দুদিন এফডিসির ১নং ফ্লোরে হবে।

তিনি আরো বলেন, আমি যতগুলো বিজ্ঞাপনে কাজ করেছি সবগুলো ভালো হয়েছে। রিচ কেমিক্যালের পণ্য সুন্দরী নারিকেল তেলের এই বিজ্ঞাপনে আমার অংশগ্রহণে দর্শকরা গ্রহণ করবেন বলে আমি বিশ্বাস করি। পাশাপাশি পণ্যটির প্রচারও ভাল হবে।

বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আকাশ আমিন। এক্সিকিউটিভ পরিচালক ছিলেন কাজী সবুজ, ডিওপি ছিলেন ইবাদ আলিম এবং চিত্রনাট্য করছেন আজিসা রহমান ইতি। এটি দেশের টেলিভিশন চ্যানেলে খুব শিগগির প্রচার হবে বলে নির্মাতা জানান।

অপু বিশ্বাস বর্তমানে‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাক’ নামে সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটির শুটিং শেষ মুক্তির অপেক্ষায় রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন