বিনোদন

আজ মনোনয়ন ফরম তুলেছেন মৌসুমী, অরুণা, তারিন

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশীদের কাছে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে আওয়ামী লীগ। রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কাল সকাল ১০টায় মনোনয়ন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ , সাংগঠনিক সম্পাদক এবং পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ , মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলী ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

এদিকে আজ দ্বিতীয় দিনের মত চলছে মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। বুধবার সকাল ১০টা থেকে ধানমণ্ডিতে আওয়ামী সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া শুরু হয়। সংরক্ষিত আসনে এমপি হতে আজ মনোনয়ন ফরম তুলেছেন চিত্রনায়িকা মৌসুমী, অরুণা বিশ্বাস, অভিনেত্রী তারিন ।

এর আগে সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, রাজপ‌থের আন্দোলন সংগ্রা‌মে যারা অগ্রণী ভূ‌মিকা পালন ক‌রে‌ছেন, দ‌লের জন্য যারা ত্যাগ স্বীকার ক‌রে‌ছেন ম‌নোনয়‌নে তারা অগ্রা‌ধিকার পা‌বেন।

গতকাল ফরম বিতরণের শুরুতে নার্গিস রহমান, খালেদা খানম, শামীম সুলতানা, আসমা আকতার রুনা, বনশ্রী বিশ্বাস স্মৃতিকণা, ফরিদুরনাহার লাহলী ও নাজমা আক্তারের হাতে ফরম তুলে দেন ওবায়দুল কাদের।

এর আগে, গত শনিবার (১২ জানুয়ারি) দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহাস গোলাপ এক বিজ্ঞপ্তিতে মঙ্গলবার থেকে সংরক্ষিত মহিলা আসনের ফরম বিক্রির তথ্য জানান।

আইন অনুযায়ী, সাধারণ নির্বাচনের ফলের গেজেট প্রকাশের ৯০ দিনের মধ্যে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের নির্বাচন অনুষ্ঠিত হতে হবে। গত ১ জানুয়ারি গেজেট হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ীদের। এ হিসেবে আগামী ১ এপ্রিলের মধ্যে সংসদের সংরক্ষিত মহিলা আসনের ভোট করতে হবে নির্বাচন কমিশনকে (ইসি)।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন