বিনোদন

আবারও খলনায়কের চরিত্রে তাসকিন

বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা হতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশননির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে।এর আগে ছবিটিতে নায়ক হিসাবে চুক্তি হয়েছিলেন আরিফিন শুভ’। এবার ছবির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তাসকিন রহমান। তাসকিন রহমানকে ছবিটিতে একটি ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। ছবিটি এ বছরের মার্চ মাস থেকে শুটিং শুরু হবে।

তাসকিনকে এই ছবিটির চরিত্রের জন্য প্রস্তুত করতে কয়েক সপ্তাহের মনস্তাত্ত্বিক এবং শারীরিক প্রশিক্ষণও দেয়া হবে। ‘ঢাকা অ্যাটাক’ ছবির মত এই ছবিতেও তাকে খলনায়ক চরিত্রে দেখা গেলেও এবারের চরিত্রটি অনেক বেশী চ্যালেঞ্জিং।

ছবিটির কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশ ’সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর কয়েকটি অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে।

ছবির কাহিনীকার সানী সানোয়ার নিজেও স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য। তিনি তার পেশাগত জীবনের কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে ছবির কাহিনী লিখেছেন। ঢাকা অ্যাটাক ছবির কাহিনীও তার লেখা।

‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। তিনি ’ঢাকা অ্যাটাক’ সিনেমায় প্রধান সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি দেয়া হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন