বিনোদন

আবার কি জাজের সিনেমায় যাচ্ছে বাপ্পি?

কখনো রোমান্টিক নায়ক, আবার কখনো অ্যাকশন নায়ক হিসেবেই চলচ্চিত্রে পরিচিত বাপ্পী। অভিনেতা হিসাবে বাপ্পি এর প্রতিভা সহজেই দর্শকদের মুগ্ধ করেছে। তিনি ঢালিউড চলচ্চিত্র শিল্পে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ক্যারিয়ারের প্রথম তিন বছরে তিনি ১৬ টি চলচ্চিত্রে অভিনয় করে ইতিহাস গড়েন। ২০১২ সালে প্রথম ডিজিটাল চলচ্চিত্র ভালোবাসার রং সিনেমা দিয়ে ঢালিউড চলচ্চিত্র শিল্পে তার আত্মপ্রকাশ করেন, যেখানে তিনি সহ অভিনেত্রী মাহিয়া মাহির সাথে অভিনয় করেন। ছবিটি প্রযোজনা করে জাজ মাল্টিমিডিয়া। তাদের প্রযোজনা থেকে ১১টা ছবি করার পরে আর তিনি তাদের সাথে কোন চুক্তি রাখেন না। ‘যৌথ প্রযোজনা’ যৌথ প্রতারণা  বিরুদ্ধে যখন চলচ্চিত্র পরিবার এবং চলচ্চিত্র অঙ্গনের মানুষ সোচ্চার ছিলেন তখন বাপ্পিকে ও মাঠে দেখা গেছিলো।

সম্প্রতি তিনি তার ফেসবুকে একটি মন্তব্য শেয়ার করেছেন চলচ্চিত্র ও জাজ নিয়ে সেটি তুলে ধরা হলো-

দেশে সিনেমা নির্মাণ কমে এসেছে প্রায় শূণ্যের কোঠায়। প্রযোজকরা এখন ভয়ে ইনভেস্ট করছেনা। এফডিসিতে নাকি সিনেমা বানানোর পরিবেশ নেই, সেখানে এখন একে অপরে পিছনে লেগে থাকে এমন মন্তব্য তাদের। অথচ ২০১৭ সালে রোজার ঈদ নবাব ও বস ২ সিনেমা মুক্তির আগে চলচ্চিত্র পরিবার থেকে আন্দোলন শুরু হয় । সেই আন্দোলনে আমিও যোগ দিয়েছিলাম । বলা হয়েছিল, যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধ হলে, আমাদের দেশের শিল্পীদের কাজ বৃদ্ধি পাবে, ঘুরে দাঁড়াবে আমাদের চলচ্চিত্র, সমৃদ্ধ হবে বাংলাদেশের চলচ্চিত্র। দেশের সিনেমার উন্নয়ন হবে এ কথা ভেবে যোগ দিয়েছিলাম আন্দোলনে, বিপক্ষে দাঁড়িয়েছিলাম যৌথ প্রযোজনার বিরুদ্ধে। এই জন্য যে প্রতিষ্ঠানের হাত ধরে আমি আজ বাপ্পি চৌধুরী যে মানুষটির জন্য আমি আজ নায়ক সেই আজিজ ভাইয়ের সাথে ঝগড়াও করেছি। যে মানুষটা আমার চলচিত্রের সবচেয়ে কাছের ছিল তার থেকে দূরে সরে এলাম। কিন্তু এটা করে কী পেলাম? সিনেমার অবস্থা কী উন্নত হয়েছে? সিনেমা নির্মাণ কী বেড়েছে? নতুন বছর শুরু হলো আমদানি করা বিদেশি ছবি মুক্তি দিয়ে। যৌথ প্রযোজনায় নির্মিত ছবি হলেও তো আমাদের দেশের অনেক কলাকুশলী ও নায়ক নায়িকা কাজের সুযোগ পেতো। কিন্তু এখন তো আমদানি করে নিয়মিত ছবি মুক্তি দেয়া হচ্ছে। যে ছবিগুলোতে আমাদের কেউ কাজের সুযোগ পাচ্ছে না। হিতে তো বিপরীতই হলো। অথচ দেশের সিনেমার উন্নয়ন হোক এটা আজিজ ভাই সবসময় চেয়েছেন।সিনেমা ডিজিটালাইজেশনের পথ বদলে দিয়েছেন। সরি আজিজ ভাই আপনাকে ভুল বুঝার জন্য।again I m sorry..


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন