বিনোদন

জাজের ছবিতে পিয়া বিপাশা

মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা ‘রুদ্র’ ছবির মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন। ছবিটি হিট না করলেও বেশকিছু চলচ্চিত্রে প্রস্তাব পান তিনি। এরপর রকিবুল আলম রকিবের ‘মনের রাজা’ ছবিতে কাজ করেন। তাছাড়া ‘জানেমান’ নামে একটি ছবির কাজ শুরু করেছিলেন। এ ছবিটি পরিচালনা করেছিলেন নিরঞ্জন বিশ্বাস। এবার তিনি সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘জ্বিন’। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবির কাজ ফেব্রুয়ারিতে শুরু হবে।

জাজের চেয়ারম্যান আবদুল আজিজ তিনি বলেন, এ ছবিতে রোশান ও পূজা চেরির পাশাপাশি পিয়া বিপাশা ও ‘স্বপ্নজাল’ ছবির নায়ক ইয়াশ রোহানকে দর্শকরা বড়পর্দায় দেখতে পাবেন। এ ছবিটির গল্প এগোবে দুই নায়িকা ও দুই নায়ককে নিয়ে। এখানে কারও চরিত্রই ছোট কিংবা বড় নয়। ‘জ্বিন’ নির্মিত হবে একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে।

উল্লেখ্য, ২০১৩ সালে ইউনিলিভার বাংলাদেশের একটি পণ্যের শুভেচ্ছাদূত হয়েছিলেন মডেল অভিনেত্রী পিয়া বিপাশা। এরপর মোবাইল পণ্যেরও শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেন। একাধিক ফ্যাশন ম্যাগাজিন, বিলবোর্ড, টিভিসি ও নাটকে নিয়মিত টানা কাজ করছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন