বিনোদন

গায়েহলুদে ফারিয়া অপুর নাচ

গতকাল ২৬ জানুয়ারি শনিবার সময়ের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়ার গায়েহলুদের অনুষ্ঠান জমকালোভাবে সম্পন্ন হয়।অনুষ্ঠানে স্বামী হারুনুর রশীদ অপুর সঙ্গে নাচ পরিবেশন করেন ফারিয়া। বাংলা চলচ্চিত্রের গান ‘ওরে বাংলাদেশের মেয়ে রে তুই’ ও ‘দেবো তোকে দেবো ষোলআনা’ ইত্যাদি গানের সঙ্গে গায়েহলুদের মঞ্চে নাচেন এই নব দম্পতি। তাঁদের নাচ উপভোগ করেন উপস্থিত সবাই।

তাঁরা হলেন অভিনয়শিল্পী জয়া আহসান, নুসরাত ইমরোজ তিশা, আশনা হাবিব ভাবনা, নাদিয়া আহমেদ, এফ এস নাঈম, রুনা খান, তানভিন সুইটি, বিজরি বরকতুল্লাহ, মৌসুমী নাগ, সাদিয়া জাহান প্রভা, তৌসিফ মাহবুব, সজল, ইরফান সাজ্জাদসহ অনেকে।

গায়ে হলুদে ফারিয়া তাদের নাচের ভিডিও শেয়ার করেন । তাছাড়া অভিনেত্রী রুনা খান তাঁদের নাচের ভিডিও করে ফেসবুকে শেয়ার করেছেন।

শবনম ফারিয়া গত বছরের শেষের দিকে নিজের বিয়ের বিষয়ে সংবাদ মাধ্যম সহ সবাইকে জানান। তাঁর স্বামী হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা হবে আগামী ১ ফেব্রুয়ারি।

বিবাহ উপলক্ষে শুটিং থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন। আগামী ৬ ফেব্রুয়ারি থেকে শুটিংয়ে নিয়মিত হবেন বলে জানান।

আমার বন্ধু অপু আর আমি আমাদের বন্ধুত্বের একটা সময় অদ্ভুত একটা টান ফিল করি, এবং প্রেমের সিদ্ধান্তে উপনিত হই! Opposite attracts বলে যে বিষয়টা থাকে তার পরিনামই হয়তো! কিন্তু তার বছর খানেক পর বিভিন্ন ঘটনার ফল স্বরুপ আমাদের মনে হলো আমরা বন্ধু হিসাবেই ভাল ছিলাম, সিদ্ধান্ত নেই আমরা সরে যাব! বাবা চলে যাওয়ার ১৫ দিন আগে জানি না কেন বাবা অপুকে বাসায় ডাকেন এবং আমাদের ব্রেকআপ এর বিষয়ে জানতে যায়! বাবার চলে যাওয়ার পর আমার মনে হলো বাবার অবর্তমানে যে মানুষটা আকরে সারা জীবন থাকা যাবে সে অপু ছাড়া কেউ না… সবচেয়ে বড় কথা বাবা চাইতো আমি অপুরেই বিয়ে করি…এবার পারিবারিক ভাবে ঘটনা আগায়… ফলাফল বিবাহ্! এই কথা গুলো লেখাটা যত সহজ ছিল, সে সময় ডিল করাটা ততই চেলেন্জিং ছিল! আজকে আমাদের সেই চেলেন্জিং টাইমটা কে আমাদের বন্ধু-বান্ধব দের নিয়ে সেলিব্রেট করলাম…যারা এসেছেন তাদের প্রতি মন থেকে কৃতঙতা ! Runa আপু যেভাবে পাশে ছিলে সারাজীবন এভাবে থেক! Special thanks to Evana & Bhabna , সত্যিই আমি অনেক খুশি হয়েছি !Dear Bion, Antu, Riad & Shibbir লাস্ট ২ রাত না ঘুমায় আজকের দিনটা আমার জীবনের অন্যতম বেস্ট দিন বানায় দিলি! Puja তোমাকে তো কিছু বললেও কম হয়ে যায়! অনেক আনেক ভালবাসা …আমার দুই বোন @Progma আর প্রমা আপু তো রীতিমত সারপ্রাইজ দিয়েছে! No doubt I have world’s best sisters! Thanks to Zahid Khan Make Over আমার সপ্নের মতো করে আমাকে সাজানোর জন্যে! Thanks to Monowar pathan bhai, for making the whole process of the event so easy. Thanks to my event management team TBL- The Bucket List , you did an outstanding job even after having so much trouble!! Thanks to the team Dream Weaver for capturing every moment And last not the least, Rafi, তুই না থাকলে আমার কি হতো!!! তোর প্রতি আমাদের কৃতঙ্গতার লিস্ট অনেক বড় হয়ে গেল!

Posted by Sabnam Faria on Saturday, January 26, 2019

বোনু’র হলুদ..🌼🌸🌼🌸🌼🌸🌼মাশাআল্লাহ্..মাশাআল্লাহ্..❤️❤️🙏🙏God bless both of you my darlings 😇😇

Posted by Runa Khan on Saturday, January 26, 2019


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন