বিনোদন

রাজধানীর ধানমণ্ডিতে যাত্রা শুরু করেছে স্টার সিনেপ্লেক্স

গতকাল শনিবার থেকে রাজধানীর ধানমণ্ডিতে সীমান্ত সম্ভারে যাত্রা শুরু করেছে মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। সীমান্ত সম্ভারের দশম তলায় নির্মিত এ সিনেপ্লেক্সে রয়েছে তিনটি হল।

‘স্টার সিনেপ্লেক্স’-এর মিডিয়া ম্যানেজার মেজবাহ উদ্দিন এ বিষয়ে বলেন, ধানমণ্ডির সীমান্ত স্কয়ার শপিংমলের পেছনে সীমান্ত সম্ভার নামে নতুন একটি শপিংমলের ওপরে নির্মাণ করা হয়েছে তিনটি সিনেপ্লেক্স। প্রতিটি শোতে প্রায় ২৫০ জন দর্শক ছবি দেখতে পারবেন। বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে দর্শক যেমন সব ধরনের সিনেমা উপভোগ করতে পারছেন, এখানেও তা পারবেন।

মেজবাহ উদ্দিন আরো বলেন, রোববার থেকে দর্শক এখানে সিনেমা উপভোগ করতে পারবেন। আন্তর্জাতিক মানসম্পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসংবলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরনের সুবিধা থাকছে এখানে। আশা করি, এখানে ছবি দেখে সবাই আনন্দ পাবেন।

নতুন এই মাল্টিপ্লেক্স উদ্বোধন করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আরও উপস্থিত ছিলেন সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুবর রহমান রুহেল, চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ প্রমুখ। স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন উপলক্ষে এখানে ছিল তারকাদের মিলনমেলা। এসেছিলেন শাকিব খান, জয়া আহসান, তৌকীর আহমেদ, বিপাশা হায়াত, এনামুল করিম নির্ঝর, আবু সায়ীদ, আবু শাহেদ ইমন, সাইমন, ভাবনা, অনিমেষ আইচ, রোশান, জেফার, সালমান মুক্তাদিরসহ ছোট ও বড় পর্দার অনেকেই।

স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন করে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ তিনি বলেন, গত ১০ বছরে বাংলাদেশের অনেক উন্নতি হয়েছে। শুধু শহর নয়, গ্রামের মানুষের জীবনেও আমূল পরিবর্তন হয়েছে। জীবনযাপন, বিয়ের অনুষ্ঠানেও পরিবর্তন এসেছে। শুধু সিনেমা হলগুলোর পরিবর্তন আসেনি। স্টার সিনেপ্লেক্স আধুনিক মাল্টিপ্লেক্স নির্মাণে এগিয়ে এসেছে। এ জন্য তাদের ধন্যবাদ জানাই।

স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুবর রহমান রুহেল বলেন, ধানমন্ডির পর উত্তরায় বিনোদন কেন্দ্র নির্মাণ করা হবে। এ ছাড়া মিরপুর, মহাখালীসহ দেশের গুরুত্বপূর্ণ শহরে মাল্টিপ্লেক্স নির্মাণের কাজ চলছে। পাশাপাশি স্টার সিনেপ্লেক্স নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন