বিনোদন

আঁচল রাজকে নিয়ে দেবাশীষের ‘প্রিয়জন প্রয়োজন’

রবিবার ২৭ জানুয়ারি ছিল জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের জন্মদিন। বিশেষ এই দিনটি উপলক্ষে রাজধানীর একটি রেস্তোরাঁয় কাছের মানুষদের নিয়ে আনুষ্ঠানিকভাবে কেক কাটেন । এ সময় তিনি নতুন একটি সিনেমার নাম ঘোষণা করেন।

রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রিয়জন প্রয়োজন’ নামের এই সিনেমায় চিত্রনায়িকা হিসেবে অভিনয় করবেন আঁচল আঁখি। এছাড়া এতে অভিনয় করবেন অভিনেতা নজরুল রাজ।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, নতুন এই সিনেমায় দুটি জুঁটি থাকবে। একটি জুটির নাম আমরা ঘোষণা করছি। অন্য জুটির নাম এখনই ঘোষণা করব না। তবে এতটুকু বলতে পারি, এ ক্ষেত্রে চমক থাকবে।

তিনি আরো বলেন, ‘প্রিয়জন প্রয়োজন’ সিনেমার চিত্রনাট্য লিখবেন কলকাতার জনপ্রিয় চিত্রনাট্যকার এনকে সলিল। কমেডি ঘরানার সিনেমা এটি। ওপার বাংলার জনপ্রিয় শিল্পীরা এতে গান গাইবেন। এছাড়া কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পী নেওয়ার কথাও ভাবছি।

প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এর আগে বেশকিছু নাটক, টেলিফিল্ম নির্মিত হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্র প্রযোজনা করছে প্রতিষ্ঠানটি।

আঁচল আঁখি সম্প্রতি একটি ওয়েব সিরিজে নাম লেখিয়েছেন। তিনি বর্তমানে ‘রাগী’ সিনেমার শুটিং করছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দাগ’ শিরোনামের সিনেমা। তারেক সিকদার পরিচালিত এই সিনেমায় আঁচলের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এদিকে নজরুল রাজ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া নিয়মিত নাটকে অভিনয় করছেন। তবে এবারই প্রথম চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা।

নির্মাতা দেবাশীষ বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং করছেন। এতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এখন সিনেমাটির একটি গানের শুটিং বাকি আছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন