বিনোদন

দুইটি পণ্যের মোড়ক উন্মোচন করলেন সাইমন-নিপুন-ইভা

২৬ জানুয়ারি (শনিবার) রাজধানীর গুলশান-১ একটি কনভেনশন সেন্টারে  জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ফাস্ট ট্র্যাক পেট্রোলিয়ম লি: এর নতুন দুইটি পণ্যের মোড়ক উন্মোচন হয়ে গেলো। জমজমাট এই আয়োজনে উপস্থিত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুন ও ফারনাজ আহমেদ ইভা।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান বাবু, চিত্রনায়ক সাদমান সামির, মাসুদা রাণী, বিটলু শামীম সহ আরও অনেকে। অনুষ্ঠানটির আয়োজক হিসাবে ছিলেন এস আর টেলিফিল্মস।

ফাস্ট ট্র্যাক পেট্রোলিয়ম লি: বাংলাদেশে লব্রিকেন্ট জগতে আধুনিক ও মানসন্মত লুব্রিকেন্ট জাতীয় পণ্য এবং কসমেটিকস পণ্য বাজারজাত করে আসছে। এরই অংশ হিসাবে গতকাল বাংলাদেশে চলাচল কারী আধুনিক ও দামী মটর বাইক ব্যবহারকারীদের জন্য আরও দুইটি সিনথেটিক ইন্জিন ওয়েল MOTOZ M7 ও MOTOZ M9 নিয়ে এসেছে। এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল মমিন সহ আরও অনেকে।

নতুন পণ্যের উদ্বোধন প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘ফাস্ট ট্র্যাক পেট্রোলিয়ম লি: এর নতুন দুইটি পণ্যের উদ্বোধনে অংশগ্রহণ করতে পেরে খুব ভালো লাগছে। আমি ফাস্ট ট্র্যাক পেট্রোলিয়ম লি: এর লুব্রিকেন্ট এবং কসমেটিকস পণ্যের উত্তোরোত্তর সাফল্য কামনা করছি।‘

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন