বিনোদন

ভালোবাসা দিবসে মিথিলা-মনোজের ‘প্রথম প্রেম’

আসছে ভালোবাসা দিবস উপলক্ষে একটি টেলিফিল্মের কাজ শেষ করেছেন আলোচিত মডেল ও অভিনেত্রী মিথিলা ও অভিনেতা মনোজ। টেলিফিল্মটির নাম ‘প্রথম প্রেম’। এটি নির্মাণ করেছেন মুশফিক কল্লোল।

গল্পে দেখা যাবে, রুপা ও তপু একই গ্রামের বাসিন্দা। রুপাকে তপুর ভালোলাগলেও কখনো তা বলা হয়নি। এক সময় রুপা কলেজের পড়াশোনা শেষ করে ঢাকায় আসে, আরেকটি ছেলের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। ঘটনা মোড় নেয় অন্যদিকে। এতে রুপা চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আর মনোজকে দেখা যাবে তপু চরিত্রে।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, এই টেলিফিল্মটির শুটিং মানিকগঞ্জ এবং ঢাকার উত্তরায় সম্পন্ন হয়েছে। আমার কাছে মনে হয়েছে, কাজটি অনেক ভালো হয়েছে। মনোজের সঙ্গে আমার কাজের বোঝাপড়াটাও এখন অনেক ভালো। যে কারণে এই কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।

মনোজ বলেন, মিথিলার সঙ্গে এরই মধ্যে বেশ কিছু কাজ করেছি। তার সঙ্গে করা কাজগুলো দর্শকেরও বেশ পছন্দ হয়েছে। মিথিলা খুব ফ্রেন্ডলি, যে কারণে তার সঙ্গে কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি।

নির্মাতা জানান, ১৪ ফেব্রুয়ারি রাত ১১টা ২০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন