বিনোদন

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘লীলাবতী’ সুবর্ণা

এবার কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘লীলাবতী’ হচ্ছেন সুবর্ণা মুস্তাফা। জমিদারি প্রথা, গ্রাম্য রাজনীতি এবং প্রেম-প্রণয় নিয়ে শরৎচন্দ্রের জনপ্রিয় উপন্যাস পল্লীসমাজ অবলম্বনে নিমার্ণ হচ্ছে চলচ্চিত্র ‘লীলাবতী’। এটি নিমার্ণ করছেন জোবায়ের ইবনে বকর। ইতোমধ্যে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

সুবর্ণা মুস্তাফা জানান, শরৎচন্দ্রের এ উপন্যাসটি বাংলা সাহিত্যে এবং পাঠক সমাজে দারুণ সমাদৃত। আমার নিজের কাছেও অনেক ভালো লাগে গল্পটি। অনেকবার পড়েছি এটি। যখন শুনলাম এটা নিয়ে চলচ্চিত্র হচ্ছে আর আমাকেই অভিনয়ের প্রস্তাব দেয়া হচ্ছে, তখনই একবাক্যে রাজি হই অভিনয় করতে। আশ করছি, একটি ভালো মানের সিনেমা দশর্ক দেখতে পাবেন।

নিমার্তা জানান, গত ১৬ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং, এটি চলবে আগামী ২ ফেব্রয়ারি পযর্ন্ত । সিনেমাটির একটানা কাজ চলবে। নিমার্ণ কাজ শেষ করে আসছে বৈশাখে মুক্তি দেয়ার পরিকল্পনা করছি।

ছবিটিতে সুবর্ণা মুস্তাফা ছাড়াও এতে অভিনয় করবেন ইরেশ যাকের, আনিসুর রহমান মিলন ও গাজী রাকায়েত।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন