বিনোদন

অবশেষে ভালোবাসা দিবসে ‘আমার প্রেম আমার প্রিয়া’

বেশ কয়েকবার মুক্তির তারিখ পিছিয়ে শেষপর্যন্ত আগামী ৮ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে পরী ও আরজু অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম।

শামীমুল ইসলাম শামীম বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি সারা দেশে আমি ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে প্রযোজক সমিতিতে ছবিটি মুক্তির জন্য নাম নিবন্ধন করিয়েছি। আমার এই ছবির গল্প একেবারেই ভালোবাসাকে কেন্দ্র করে। যে কারণে আমরা আগামী ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দিচ্ছি।

শামীম আরও বলেন, ইদানীং আমাদের দেশের ছবিতে বিদেশি গল্পের ছবি দেখে দর্শক বিরক্ত। যারা গঠনমূলক আলোচনা করেন তারা মৌলিক গল্পের বাংলাদেশি চলচ্চিত্র নির্মাণ করার পরামর্শ দেন। আমার ছবির গল্প একেবারেই মৌলিক। যে কারণে ছবিটি সবাইকে দেখার জন্য অনুরোধ করব।

ওয়ানস্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে, মোজাম্মেল হক খানের প্রযোজনায় ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে পরীমনি, কায়েস আরজু ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন