বিনোদন

শিল্পী সমিতির বনভোজনে নাচবেন এক ঝাঁক তারকা

বনভোজন মানেই যেন আড্ডা, গল্প, গান ও প্রিয় মুখের মিলন মেলা। আর এই বনভোজন যদি চলচ্চিত্রের শিল্পীদের হয়, তাহলে ভিন্ন মাত্রা যোগ করবেন এটাই স্বাভাবিক। (বুধবার) ৩০ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে।

সেখানেই থাকছে চলচ্চিত্র শিল্পীদের বিশেষ আয়োজন। জাঁকজমকপূর্ণ ভাবে এবারের বনভোজন সফল করতে নেওয়া হয়েছে বিস্তর পরিকল্পনা। নায়ক-নায়িকাদের পাশাপাশি থাকবেন অনেক চিত্রপরিচালক ও প্রযোজক সেখানে উপস্থিত থাকবেন। বনভোজনে আনন্দ বাড়াতে থাকছে সিনেমার গানের সঙ্গে তারকাদের পরিবেশনা।
এরই মধ্যে গত শনিবার থেকে বিএফডিসিতে শিল্পীরা নাচের মহড়া করছেন। এসব গানের কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল ও মাইকেল বাবু।

প্রতিদিন সন্ধ্যার পর থেকে বিএফডিসির মান্না কমপ্লেক্সে চলছে এই মহড়া। নাচের এই মহড়ায় অংশ নিচ্ছেন জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সানজু জন, অভি, সাইফ খান, আচঁল আঁখি, জলি, বিপাশা কবির, নীড়, দিপালী, অমৃতা, বিন্দুয়াসহ এ প্রজন্মের নায়ক-নায়িকারা।

এই শিল্পী সমিতির বনভোজনের সার্বিক তদারকি করছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, এবারের বনভোজন হবে মুখরিত, জমকালো ও সেরা আয়োজন। অনেক সুন্দরভাবে সাজানো থাকবে সারাদিনের পিকনিকের অনুষ্ঠানসূচী।অনুষ্ঠানে থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন খেলাধুলা যেমন লাঠি খেলা, ফুটবল খেলা, আতশবাজি সহ নানা চমক থাকবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন