বিনোদন

‘ফাগুন হাওয়ায়’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি

অজ্ঞাতনামা, হালদা খ্যাত পরিচালক তৌকীর আহমেদের নতুন ছবি ‘ফাগুন হাওয়া’। ছবিটি মুক্তি পাচ্ছে ১৫ ফেব্রুয়ারি।প্রথমবারের মতো ভাষা আন্দোলন নিয়ে চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ নির্মাণ করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

৫২’ এর ভাষা আন্দোলনের ওপর নির্মিত এই চলচ্চিত্রটির জন্য থাকবে বিশেষ প্রদর্শনী। সেখানে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ।

সোমবার বিকেলে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড এর কর্ণধাররা রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাত করে আমন্ত্রণ জানালে রাষ্ট্রপতি এ বিষয়ে ইতিবাচক মত দেন।

এ সময় রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদের সঙ্গে সাক্ষাত করেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও পরিচালক ও চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ।

সাক্ষাতে তারা ভাষা আন্দোলনের ইতিহাস নিয়ে নির্মিত এ চলচ্চিত্রটি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং তাকে চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানান।

রাষ্ট্রপতি এতে সদয় সম্মতি জানান। ভাষার মাসের দ্বিতীয় সপ্তাহের যে কোনো দিন বিশেষ প্রদর্শনীতে উপস্থিত থেকে ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রটির উদ্বোধন ঘোষণা করবেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, সিয়াম, তিশাসহ বাংলাদেশ ও ভারতের বিখ্যাত শিল্পীরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন