Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
অনুষ্ঠিত হলো জমজমাট ‌'ফ্যাশন রানওয়ে ২০১৯' - দেশ রিপোর্ট অনুষ্ঠিত হলো জমজমাট ‌'ফ্যাশন রানওয়ে ২০১৯' - দেশ রিপোর্ট

লাইফষ্টাইল

অনুষ্ঠিত হলো জমজমাট ‌’ফ্যাশন রানওয়ে ২০১৯’

ফ্লেভার্স অব সিজন ফ্যাশনের উদ্যোগে ‌সম্প্রতি অনুষ্ঠিত হলো জমজমাট  শো ‌’ফ্যাশন রানওয়ে ২০১৯। গত ২৬ জানুয়ারি ধানমন্ডির মাইডাস সেন্টারে অনুষ্ঠিত ফ্যাশন শোটিতে অংশ নিয়েছিল আটজন ডিজাইনার!

ফ্লেভার অব সিজনের যাত্রা শুরু হয় ২০১৭ সালে। তৃতীয়বারের মতো আয়োজিত এই ফ্যাশন শোতে ডিজাইনাররা ছয়টি ঋতুর সঙ্গে সামঞ্জস্য রেখে তাদের ডিজাইন করেছেন।

ফ্যাশন ডিজাইনার হিসেবে ছিলেন  ওয়ারেজ আব্দুল, মৌসুমী কবির, হেনা চৌধুরী, আবিদা মিতুল খান, জাহেদ জাহিব, ফারহা মাহমুদ তৃণা, সাদিয়া তৃষা, সৌমিন আফরিন ও মো. রাকিব খান। ছিল দেশের খ্যাতনামা ২০ জন মডেল ছাড়াও চলচ্চিত্র এবং টিভি অঙ্গনের তারকাদের অংশগ্রহণ।

পুরো ফ্যাশন শোর কোরিওগ্রাফির দায়িত্ব ছিলেন ইমু হাশমি এবং মেকআপে ছিলেন ফেরদৌস হাসান অর্ক। ইভেন্ট আয়োজনের সার্বিক দায়িত্বে ছিল  ঝলক ও এম আর কে ইভেন্টস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন