বিনোদন

পরিচালক সমিতির নতুন কমিটির শপথ ৪ ফেব্রুয়ারি

গেলো শুক্রবার, ২৫ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) উৎসবমুখর পরিবেশে ভোট দেন পরিচালক সমিতির সদস্যরা। আর এই নির্বাচনে দ্বিতীয়বারের মতো জয়লাভ করেছেন মুশফিকুর রহমান গুলজার-বদিউল আলম খোকন পরিষদ। এছাড়া অন্য প্যানেল থেকেও কয়েকজন প্রার্থী জয়ী হয়েছেন।

দুটি প্যানেল এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। একটির নেতৃত্ব দেন গুলজার-খোকন অন্যটির নেতৃত্বে ছিলেন বাদল খন্দকার-বজলুর রাশেদ চৌধুরী। নির্বাচিত প্রার্থীরা আগামী ২০১৯-২০২০ অর্থাৎ দুই বছর চলচ্চিত্র পরিচালক সমিতিকে নেতৃত্ব দেবেন।

আসছে ৪ ফেব্রুয়ারি নতুন নির্বাচিত প্রার্থীরা শপথ গ্রহণ করবেন। বিষয়টি নিশ্চিত করেন সাবেক ও নব নির্বাচিত সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি আরো বলেন, নির্বাচনের ফলাফল নিয়ে কোনো প্রার্থীর মধ্যে কোনো দ্বি-মত ছিলনা। কেউ আপিল করেননি। সবাই নির্বাচনের ফলাফল মেনে নিয়েছেন। সে কারণে ৪ ফেব্রুয়ারি নির্বাচিত প্রার্থীরা শপথ গ্রহণ করবেন।

গুলজার আরো বলেন, ‌নতুন কমিটির সামনে অনেক চ্যালেঞ্চ আছে। নির্বাচিত এবং অনির্বাচিত সবাইকে নিয়ে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করব। আমরা জানি চলচ্চিত্র ইন্ড্রাস্ট্রির অবস্থা তেমন ভালো না। নির্বাচিত হতে না পারা নিয়ে মন খারাপ না করে বসে না থেকে চলচ্চিত্রের উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন