বিনোদন

এবার ছোট পর্দায় আসছে ‘দেবী’

দর্শকপ্রিয় বড় পর্দার নন্দিত ছবি ‘দেবী’ এবার দেখা যাবে ছোট পর্দায়। আসছে পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) ও বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) পরপর দুই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে ‘দেবী’ দেখানো হবে। অনম বিশ্বাস পরিচালিত গত বছরের ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র ‘দেবী’ এখনো সমানতালে চলছে দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে।

সম্প্রতি চালু হওয়া স্টার সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভারের নতুন শাখায়ও অন্যতম উদ্বোধনী বাংলা চলচ্চিত্র হিসেবে ‘দেবী’ দেখানো হয়েছে। পাশাপাশি বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে প্রতিদিন ‘দেবী’র মোট ১১টি প্রদর্শনী চলছে।

জয়া আহসান বলেন,  যেসব দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে ‘দেবী’ দেখার সময় করে উঠতে পারেননি; কিংবা যেসব মুগ্ধ দর্শক আমাদের কাছে বার বার জানতে চেয়েছেন চলচ্চিত্রের মিসির আলি, রানু, নিলু, আনিস, আহমেদ সাবেতদের কবে ঘরে বসে দেখা যাবে তাদের জন্য আমাদের এই আয়োজন। ফাল্গুনের দিন ‘দেবী’ দেখতে যারা মিস করবেন, তাদেরও নিরাশ হবার সুযোগ নেই। বিশ্ব ভালোবাসা দিবসের দিনও প্রচার করা হবে ‘দেবী’।

দেবী’তে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী,  শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচসহ অনেকে। শিগগিরই ডিজিটাল মাধ্যমেও মুক্তি পাবে চলচ্চিত্র ‘দেবী’।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন