বিনোদন

জমে উঠেছে সেলিব্রিটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল)

প্রথমবারের মতো উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসিতে) শুরু হয়েছে নাটক, চলচ্চিত্র ও সঙ্গীত তারকাদের প্রতিযোগিতামূলক সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল)। নূর ক্রিয়েশনস আয়োজিত এ প্রতিযোগিতায় জয়ের জন্য লড়ছে মোট ১২ টি দল।

এর মধ্যে আছেন গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, নিরব, ডন, আনিসুর রহমান মিলন, ইমন, বাপ্পী চৌধুরী, তৌসিফ মাহবুব, মনজুর কাদের জিয়া, তানভীর তারেক, আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, সাঞ্জু জন, জয় চৌধুরী, আশিক, আহমেদ হুমায়ূন প্রমুখ। ‘সাম্পান’ ও ‘পানসি’ এই দুটি গ্রুপে ভাগ করা হয়েছে ১২টি দলকে।

মঙ্গলবার তৃতীয়দিনের খেলায় নায়ক বাপ্পি চৌধুরী-প্রযোজক আব্দুল আজিজের দলের সঙ্গের নায়ক নিরব-ডন প্রতিদ্বন্দ্বিতা করেন। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে শেষ পর্যন্ত জয় তুলে নেন বাপ্পি-আজিজ।

অন্যদিকে দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দল। ওই খেলায় নায়ক জয় চৌধুরী-সাঞ্জু জনের কাছে পরাজিত হন পরিচালক শাহীন কবির টুটুল ও অপূর্ব রানা।

প্রথমদিনের খেলায় অংশ নেন নায়ক আনিসুর রহমান মিলন, সাইফ চন্দন, শিমুল খান, নিরব, ডন, কাজী শুভ, প্রত্যয় খান, জয় চৌধুরী, সাঞ্জু জন। দ্বিতীয় দিনে খেলেছেন ইমন, মুরাদ পারভেজ, তৌসিফ, সঙ্গীত পরিচালক আহমেদ হুমায়ূন ও আশিকসহ অনেকে।

সিবিএল স্পনসর করেছে আরএফএল প্লাস্টিকস। প্রথম পুরস্কার স্পনসর মিনিস্টার, হেলথ পার্টনার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, জার্সি স্পনসর ঘরে বাজার, মিডিয়া পার্টনার এটিএন বাংলা, সহযোগিতায় মাই স্পোর্টস অ্যাপস, রোদ্দুর এন্টারটেইনমেন্ট।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন