বিনোদন

মেহজাবিনের বড় ভাই নিশো

টিভি নাটকের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এ জুটিকে নিয়ে নির্মিত প্রায় সব ক’টি নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে। তারা প্রেমিক-প্রেমিকা হিসেবে অনেক নাটকে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে।

এবার তারা আসছেন নতুন এক গল্পে। যেখানে প্রথমবার ভাইবোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। নাটকটির নাম ‘ভাইয়া’। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। গতকাল থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে। নাটকটি রাজধানীর পূর্বাচলে শুটিং চলছে।

নাটক প্রসঙ্গে আফরান নিশো বলেন, নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে, তাই অভিনয় করছি। মেহজাবিনের সঙ্গে এর আগে রোমান্টিক গল্পের নাটকেই শুধু অভিনয় করেছি। এ নাটকে সে আমার বোন।একজন দায়িত্ববান বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করছি। বোনের যে কোনো সমস্যায় পাশে থাকি আমি। নতুন ধরনের এই চরিত্রে দর্শক আমাদের ভিন্নভাবে দেখতে পাবেন।

মেহজাবিন বলেন, আগের নাটকগুলোতে প্রেমিক হিসেবেই আমার সঙ্গে অভিনয় করেছেন নিশো। হঠাৎ এ ধরনের গল্পে কাজ করার প্রস্তাব পাওয়ার পর ভাবলাম নাটকটিতে অভিনয় করি। কারণ এটির চরিত্র বিন্যাস ব্যতিক্রমী। এ নাটকে আমি গ্রামের এক সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করছি। আশা করছি নাটকটি দর্শক পছন্দ করবেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন