বিনোদন

অপূর্ব ও মম-র ‘কাঁচের পুতুল’

টিভি নাটকের এই সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম আবারো জুটিবদ্ধ হয়ে একটি ধারাবাহিকে অভিনয় করছেন। ধারাবাহিকটির নাম ‘কাঁচের পুতুল’। নাটকটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। এই ধারাবাহিকে আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন এই সময়ের জনপ্রিয় টিভি জুটি অপূর্ব ও মম। এরইমধ্যে এ নাটকটির প্রচার শুরু হয়েছে এনটিভিতে। সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে এটি প্রচার হয়। ধারাবাহিকটি প্রযোজনা করেছে ‘ডিভাইন মাল্টিমিডিয়া’। আজ রাত ৯টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটকটি ।

নাটকটিতে অপূর্ব ও মম ছাড়া আরো অভিনয় করেছেন ফখরুল বাশার মাসুম, শিল্পী সরকার অপু, নরেশ ভূঁইয়া, শিরিন আলম, সমাপ্তি ওয়াদুদ, নাবিলা ইসলাম, সুষমা সরকার, টুটুল চৌধুরী, কবির টুটুল, অধরা প্রিয়া, তাসনুভা এলভিন, আজম খান প্রমুখ।

সামীর কোটিপতির সন্তান। লতা ময়মনসিংহ জেলা শহরের মধ্যবিত্ত পরিবারের মেয়ে। বাবার জন্মদিন পালন করার দিনেই লতার বাবা স্ট্রোক করেন। লতা তার অসুস্থ বাবাকে মামার সহযোগিতায় ঢাকার এক হাসপাতালে ভর্তি করায়। সেখানে সামীরের পরিবারের লোক লতাকে দেখে বিয়ের প্রস্তাব পাঠায়। লতাদের ফ্যামিলি এমন প্রস্তাবে রাজি হয়ে যায়। বিয়েও হয়ে যায়। একটা সময় লতা আবিষ্কার করে তার স্বামী ড্রাগ অ্যাডিক্টেড!


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন