বিনোদন

মুক্তি পেল ‘ফাগুন হাওয়ায়’ এর প্রথম গান

পোস্টার, টিজার ও ট্রেলারের পর এবার মুক্তি পেল ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রের প্রথম গান। গানটির শিরোনাম ‘তোমাকে চাই’। গানটি গেয়েছেন পিন্টু ঘোষ এবং সুকন্যা ঘোষ দম্পতি। গাওয়ার পাশাপাশি গানটির কথা ও সুরও করেছেন পিন্টু ঘোষ। আর সংগীত পরিচালনায় তার সঙ্গী ছিলেন রোকন ইমন।

পিন্টু ঘোষ বলেন, তৌকীর ভাইয়ের সাথে আগেও কাজ করেছি, উনি সময় পারফেক্ট জিনিষটা চান। সেই জায়গা থেকেই গানটি তৈরি করেছি। আশা করছি শ্রোতা দর্শকরাও গানটি উপভোগ করবেন।

১৯৫২ এর ভাষা আন্দোলনের ওপর নির্মিত চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়।’ ১৫ ফেব্রুয়ারি দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে তৌকীর আহমেদ পরিচালিত ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবিটি। ঐতিহাসিক কাহিনী নির্ভর ছবিটির প্রিমিয়ার শো দেখতে ইতোমধ্যে সম্মতি জানিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ। ছবি মুক্তির শেষ সময়ে এসে চলছে প্রচার প্রচারণার কাজ।

ছবিটিতে সিয়ামের চরিত্রের নাম নাসির আর দীপ্তি চরিত্রে অভিনয় করেছেন তিশা। ছবিটির পরিবেশক অভি কথাচিত্র। ‘ফাগুন হাওয়ায়’ নির্মিত হয়েছে বিজ্ঞাপন নির্মাতা টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায়।

সিয়াম-তিশা-যশপাল ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রওনক হাসান, আজাদ সেতু, আবদুর রহিম, হাসান আহমেদসহ আরও অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন