বিনোদন

চূড়ান্ত হলো আসিফ আকবরই ‘মাসুদ রানা’র পরিচালক

অনেক আগেই প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিয়েছেন জনপ্রিয় থ্রিলার উপন্যাস মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের । কিন্তু ছবিটি কে পরিচালনা করছেন? কারা অভিনয় করছেন? তা নিয়ে সবার আগ্রহটা রেখে দিয়েছিলেন।

এবার সেটা  চূড়ান্ত জানা গেলো কে এই ছবির পরিচালক। তিনি আর কেউ না তিনি আসিফ আকবরই । এর আগেই ধারণা করা হচ্ছিল যে বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের পরিচালক আসিফ আকবর নির্মাণ করবেন ছবিটি। এবার সেই ধারণাটি চূড়ান্ত হলো।

তবে বিষয়টি জানা গেলো ইন্টারন্যাশনাল মুভি ডাটাবেজ (আইএমডিবি)-তে ‘মাসুদ রানা’ ছবির পরিচালক হিসেবে দেখানো হচ্ছে আসিফ আকবরের নাম। সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, আইমডিবি-তে আসিফ আকবরের নাম চলে এসেছে। এগুলো আসলে দেশের আমেরিকা থেকেই নিয়ন্ত্রণ করা হচ্ছে। তবে আনুষ্ঠানিক একটি ঘোষণা আসবে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

তবে এরই মধ্যে জানা গেছিলো ‘মাসুদ রানা’ ছবিতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন রোশান। এ ব্যাপারে সংশ্লিষ্ট সেই সূত্র জানায়, মাসুদ রানা খুঁজতে একটি রিয়েলিটি শো চলছে। যদি সেই শো থেকে মনের মতো মাসুদ রানা না পাওয়া যায় তাহলে রোশান নাও থাকতে পারে।

বাংলায় ছবির চিত্রনাট্যকার হিসেবে যুক্ত আছেন নাজিম উদ দৌলা এবং ইংরেজি সংলাপ ও চিত্রনাট্যের কাজ করছেন আসিফ আকবর। মূলত বাংলা এবং ইংরেজি-এই দুই ভাষাতে নির্মিত হবে মাসুদ রানার ছবিটি। আর তাই দুইবার করে ধারণ করা হবে প্রতিটি দৃশ্য। একবার শুটিং হবে বাংলা ভাষায় এবং আরেকটি দৃশ্যধারণ হবে ইংরেজি ভাষায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন