Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
ইমতুর হাতে আটক আঁচল - দেশ রিপোর্ট ইমতুর হাতে আটক আঁচল - দেশ রিপোর্ট

বিনোদন

ইমতুর হাতে আটক আঁচল

ইমতুর কাছে ধরা পড়লেন আঁচল!
চিত্রনায়িকা আঁচল নানান অপরাধের সঙ্গে জড়িয়ে আছেন। ইন্দোনেশিয়াতে রয়েছে তার মাদক ব্যবসা। সেখানেই পুলিশ অফিসার ইমতুর কাছে ধরা পড়েন আঁচল! এটা বাস্তব ঘটনা নয়, ‘জার্নি’ শিরোনামের ওয়েব সিরিজে এমন ঘটতে দেখা যাবে।

আঁচল আঁখি বলেন, কিছুদিন হয় বালিতে শুটিং করছি। নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই আমাকে দেখা যাবে। আমি এই গল্পের মাফিয়া চক্রের প্রধান থাকি। নানান অপরাধের সাথে লিপ্ত থাকি। এক পর্যায়ে আমাকে ফাঁদে ফেলে পুলিশ অফিসার ইমতু আটক করে। এভাবেই এর গল্প এগিয়ে যায়। আশা করছি ওয়েব সিরিজটি দর্শকদের কাছে ভালো লাগবে।

ইন্দোনেশিয়ার বালিতে এমনই গল্পের ওয়েব সিরিজে আঁচলের সঙ্গে শুটিং করছেন ছোট পার্দার অভিনয়শিল্পী ইমতু। অনন্য মামুন পরিচালিত এ ওয়েব সিরিজে আঁচল-ইমতু ছাড়াও অভিনয় করছেন বিপাশা কবির, এ্যানি খান ও পাপিয়া, সানজু জন, রিও প্রমুখ।গত ৪ ফেব্রুয়ারি থেকে বালি দ্বীপে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। শুটিং শেষ করে আগামী ১২ ফেব্রুয়ারি তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে।

সম্প্রতি ‘রাগী’ সিনেমার কাজ শুরু করেছেন আঁচল। এছাড়া জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘প্রিয়জন প্রয়োজন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন