বিনোদন

আবার নতুন ছবিতে ভিন্ন মিথিলা

জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নাটক, টেলিছবি নিয়ে। সংসার ভেঙে যাওয়ার পর প্রথমে চাকরিতে ব্যস্ত হয়ে পড়লেও এখন একটু একটু করে অভিনয়টাকেই বেশি গুরুত্ব দিচ্ছেন।

কিছু দিন হয় অন্তর্জালের প্রদর্শনের মাধ্যমে আইফ্লিক্সে প্রকাশ পেয়েছে মিথিলা অভিনীত থ্রিলার সিনেমা ‘ব্লাড রোজ’। রেদওয়ান রনি নির্মিত এই থ্রিলারের পর আবারও আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে যুক্ত হলেন মিথিলা। ‘অবশেষে ভালোবেসে’ শিরোনামের ছবিটি নির্মাণ করছেন ফরহাদ আহমেদ।

ফেব্রুয়ারির ২০ তারিখ বিনোদন মাধ্যম বায়োস্কোপে প্রকাশ পাবে ‘অবশেষে ভালোবেসে’। আলফা আই মিডিয়া প্রডাকশন লিমিটেডের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন শাহরিয়ার শাকিল।

এই প্রসঙ্গে মিথিলা বলেন , এই গল্পটিতে চমৎকার একটি রহস্য রয়েছে। এটি না দেখলে দর্শক এর স্বাদ নিতে পারবে না। অভিনয় করতে করতে আমি এর চরিত্রের সঙ্গে একদম মিশে গেছি। ফলে আমার ভক্তরা ছবিটিতে নতুন এক মিথিলাকে আবিস্কার করতে পারবে।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে ‘প্রথম প্রেম’ নামে একটি টেলিছবিতেও অভিনয় করেছেন মিথিলা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন মনোজ কুমার। টেলিছবিটি নির্মাণ করেছেন কল্লোল।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন