বিনোদন

ভালোবাসা দিবসে শাহনাজ বাবুর “মারলা ছুরি এই বুকে”

বসন্তের প্রথম বাতাসকে সঙ্গে নিয়ে আসছে ভালোবাসা দিবস। এই দিনকে হাসি আনন্দে ভরিয়ে তুলতে পরিকল্পনার কোনো শেষ নেই। এই দিনকে আরও বেশি ভালোবাসায় ভরিয়ে দিতে প্রিয় সঙ্গীর হাতে তুলে দিতে ইচ্ছা করে ভালোবাসার কোনো উপহার।যাতে ভালোবাসার না বলা অনেক কথা বুঝিয়ে দেওয়া যায়। এতে সঙ্গীর মুখে ফুটে ওঠে এক চিলতে হাসি। উপহার তো কতোই আছে, কিন্তু ভালোবাসা দিবসের জন্য বিশেষ কিছু উপহার দিনটিকে আরও মধুর করে তুলতে পারে।

তেমনি এক উপহার নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হচ্ছেন এ প্রজন্মের অন্যতম ফোকশিল্পী শাহনাজ বাবু। গাজী মাজহারুল আনোয়ারের কথা ও ফরিদ আহমেদ এর সুর ও সংগীত আয়োজনে “মারলা ছুরি এই বুকে” শিরোনামের একটি গান নিয়ে আসছেন তিনি।

এ গানটি সম্পর্কে শাহনাজ বাবু বলেন, বেশ যত্নসহকারে গানটি করেছেন ফরিদ ভাই। আশা করছি দর্শকদের মন ছু্য়ে যাবে। এ গানটি বাউল ঘর এর প্রযোজনায় আজ জনপ্রিয় ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

তাছাড়া এই অ্যালবামের আরো গান ফরিদ আহমেদ এর সুর ও সংগীতে এক এক করে বাউল ঘর থেকে মুক্তি পাবে।

লোক সঙ্গীতের রাজকন্যা শাহানাজ বাবু দীর্ঘ সময়ের সংগীত জীবনে প্রকাশ করেছেন বেশ কিছু অ্যালবাম। বেশ প্রশংসা কুড়িয়েছেন এবং পেয়েছেন জনপ্রিয়তাও। বর্তমানে দেশ-বিদেশে স্টেজ শো আর টেলিভিশন প্রোগ্রাম নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

গানের লিংক-

https://www.youtube.com/watch?v=Wotykfi-s-k


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন